scorecardresearch

বড় খবর

‘প্যাশন ভুলে শুধুই অ্যাকশন’, নাচ দেখেই পিলে চমকে উঠল নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখেই সকলেই ‘আতঙ্কিত’

‘প্যাশন ভুলে শুধুই অ্যাকশন’, নাচ দেখেই পিলে চমকে উঠল নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়। তবে এই ভিডিওগুলির মধ্যে কিছু কিছু ভিডিও এমনই যা আপনাকে হাসাতে বাধ্য করে। কখনও কখনও এই ভিডিওগুলিতে ফুটে ওঠে অনন্য প্রতিভার নিদর্শন, আবার কখনও কখনও এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা দেখে মানুষের হুঁশ উড়ে যায়। এমনই একটি ভিডিও এই মুহূর্তে ভাইরাল হচ্ছে, যাতে এক ব্যক্তি এমন ‘বিপজ্জনক’ নাচ করছেন যে মানুষজন তার এই নাচ দেখে রীতিমত ভয় পেয়ে যাচ্ছেন।

সাধারণত নাচে কিছু ছন্দ থাকে, কিন্তু এখানে যেন কোনরকমের ছন্দ ছাড়াই একজন মানুষ নাচছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কোন পোশাক ছাড়াই খোলা এক জায়গায় ‘অদ্ভুত’ নাচ করতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে। সোশ্যাল মিডিয়ার মানুষজনও তার ‘অ্যাকশন’ দেখে ঘাবড়ে গেছেন। নেটিজেনরা ভয় পেয়ে গেছেন নাচের চোটে ওই ব্যক্তির শরীরের হাড় না ভেঙ্গে যায়।

আরও পড়ুন: [ সুখের সেই দিনগুলো…..! ছেলেবেলা স্মরণে ভাইয়ের সঙ্গে ছবি রতন টাটার, মুহূর্তেই ভাইরাল ]

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি শুধু লুঙ্গি পরে খালি মাটিতে দাঁড়িয়ে খুব উৎসাহের সঙ্গেই নাচছেন। যে মিউজিকের ওপর তিনি নাচছেন সেটিও অনবদ্য।  এই ধরনের নাচ আপনি আগে কখনও দেখেননি। তার ওপর থেকে এই লোকটির শরীরের গঠন দেখে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। কারণ তার শরীরের প্রতিটি হাড় এবং পাঁজর নাচের সময় গোনা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে mainul_shaikh_1 নামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়া এই ভিডিও এখনও পর্যন্ত ২.৬ কোটিরও বেশি মানুষ দেখেছেন এবং ১৩ লাখেরও বেশি মানুষ ভিডিওটিতে লাইক করেছেন। ভিডিওটিতে মন্তব্য করতে গিয়ে লোকজন বলেছেন- ক্যামেরাও তাকে দেখে লজ্জা পাচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Hilarious dance clip goes viral man