scorecardresearch

সুখের সেই দিনগুলো…..! ছেলেবেলা স্মরণে ভাইয়ের সঙ্গে ছবি রতন টাটার, মুহূর্তেই ভাইরাল

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, জিমি টাটা তার ভাই রতন টাটার থেকে বছর দুয়েকের ছোট।

Ratan Tata,Jimmy Tata,Ratan Tata viral photo,Tata

টাটা সন্সের চেয়ারম্যান এমেরিটাস রতন টাটা কে না চেনেন। তিনি ‘টাটা গ্রুপ’কে নিয়ে গেছেন নতুন উচ্চতায় এবং সেই কারণেই তিনি শুধু দেশেই নয় বিদেশেও সমান ভাবেই জনপ্রিয়। পাশাপাশি তাঁর সাধারণ জীবন যাপনের কথা সকলেই জানেন সোশ্যাল মিডিয়ার কল্যাণে।

রতন টাটার পরিবারের কথা খুব কম সংখ্যক মানুষই জানেন। সকলেই রতন টাটা সম্পর্কে কম বেশি জানতে আগ্রহী। সেজন্য যখনই তিনি পরিবারের কোন সদস্যের বিষয়ে কোন তথ্য প্রকাশ্যে আনেন, তখন মানুষজন তাতে প্রচণ্ডভাবেই উৎসাহী হয়ে প্রতিক্রিয়া জানান। মঙ্গলবার ৮৫ বছর বয়সী বিজনেজ আইকন রতন টাটা ছোট ভাই জিমি টাটার সঙ্গে তাঁর ছেলেবেলার একটি ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে, যা রাতারাতি ভাইরাল নেটদুনিয়ায়।

সাদা কালো এই ছবিতে দেখা যায় সাদা শার্ট পরা দুই ভাই একে অপরের সঙ্গে একটি সাইকেল ধরে দাঁড়িয়ে রয়েছেন। ক্যামেরার দুই ভাই একই সঙ্গে হাসি মুখে পোজ খুব সুন্দর দেখাচ্ছে দুজনকেই। ছবিতে তাঁর সঙ্গেই একটি কুকুরকেও দেখা যায়। যে বিষয়টি সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল তা হল ছবিটির ক্যাপশন। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘সেই সুখের দিনগুলো’। ছবিটি ৭৮ বছর আগের।

রতন টাটার ছবি শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। মাত্র দুই ঘণ্টায় ১০ লাখের বেশি মানুষ লাইক করেছেন এই ছবিটি। এ নিয়ে হাজার হাজার মানুষ মন্তব্য করেছেন ভাইরাল এই ছবিতে। একজন ব্যবহারকারী লিখেছেন, অসাধারণ ছবি। আপনি একজন অনুপ্রেরণা স্যার। একজন লিখেছেন, আপনি আমার অনুপ্রেরণা, আদর্শ, সম্মানিত, সত্যিকারের ভারতীয়। আরেক ব্যবহারকারী মন্তব্য করেছেন, অমূল্য ছবি।

আরও পড়ুন: [ ঝালমুড়ির ‘প্রেমে বুঁদ’, চাকরি ছেড়ে লন্ডনের রাস্তায় স্টল, শেফের অবাক করা কাণ্ড ]

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, জিমি টাটা তার ভাই রতন টাটার থেকে বছর দুয়েকের ছোট। রতন টাটার মতই জিমিও অবিবাহিত এবং তিনিও খুব সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন। তিনি মুম্বাইয়ের কোলাবায় একটি দুকামরার ফ্ল্যাটে থাকেন তিনি এবং নিজেকে লাইমলাইট থেকে দূরে রাখতেই ভালবাসেন তিনি।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Those were happy days ratan tata takes a walk down memory lane shares throwback pic with brother jimmy