scorecardresearch

বড় খবর

নিরাপদ আশ্রয়ের সন্ধানে ‘বিছানা ভাগ’! ভাইরাল এই ছবি ছুঁয়ে গেল লাখ হৃদয়

একজন ব্যবহারকারী লিখেছেন ওনার, “২৪ ক্যারেট সোনার হৃদয়”।

নিরাপদ আশ্রয়ের সন্ধানে ‘বিছানা ভাগ’! ভাইরাল এই ছবি ছুঁয়ে গেল লাখ হৃদয়

পথ কুকুরদের আশ্রয় দেওয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। রবিবার ছবিটি শেয়ার করেছেন আইএফএস (ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস) আধিকারিক সুশান্ত নন্দা। নন্দা পোস্টের ক্যাপশনে লিখেছেন, “আমাদের হৃদয় এতটাই বড় হওয়া উচিত, এই বিশাল পৃথিবীতে আশ্রয় ভাগ করে নেওয়ার জন্য”

ছবিতে একজন গৃহহীনকে রাস্তার পাশে চাদরে বিছানায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে। তারই সঙ্গে বিছানা শেয়ার করেছেন সাতটি পথকুকুর। তারা একেঅপরের সঙ্গে ভালবাসার বন্ধনে আবদ্ধ হয়ে দিনের শেষে শান্তির ঘুম টুকু শেয়ার করেছেন। এই ছবির আরও একটি বিষয় হল গৃহহীন মানুষটি শুধু নিজের নয়, তার প্রিয় বন্ধুদেরও ছায়া দেওয়ার জন্য একটি ছাতা খোলা রেখেছেন।

ছবিটি শীঘ্রই ইন্টারনেট ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছিল কারণ তারা গৃহহীন মানুষটির উদার মানসিকতার জন্য তার প্রশংসার পঞ্চমুখ।একজন ব্যবহারকারী লিখেছেন, “২৪ ক্যারেট সোনার হৃদয়।” দ্বিতীয় একজন লিখেছেন “খুব সুন্দর ভাবনা,”।

আরও পড়ুন: [ ঠিকানা বদল! বিদায়বেলায় একচিলতে ঘরে ‘বাবু’কে নিমন্ত্রণ পরিচারিকার, আবেগে ভাসল নেটপাড়া ]

পোষা প্রাণী এবং তাদের নানান ভিডিও হামেশাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এর আগে কলকাতা পুলিশের এক ট্রাফিক সার্জেন্ট বৃষ্টির শহরে ডিউটি করাকালীন ছাতার নীচে পথ কুকুরদের আশ্রয় দিয়ে সংবাদ শিরোনামে আসেন। সম্প্রতি, রাতের খাবার খাওয়ার সময় একটি কুকুর তার মালিকের খাবারের দিকে তাকিয়ে থাকার একটি পুরানো ভিডিও মাত্র এক সপ্তাহে লক্ষ লক্ষ ভিউ পেয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি সোফায় বসে খাবার খাচ্ছেন এবং

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Homeless man sharing his tiny mattress with stray dogs