scorecardresearch

বড় খবর

ঠিকানা বদল! বিদায়বেলায় একচিলতে ঘরে ‘বাবু’কে নিমন্ত্রণ পরিচারিকার, আবেগে ভাসল নেটপাড়া  

অনীশ প্রিয় রেশমা দি’র সঙ্গে আবেগঘন পোস্ট তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়

ঠিকানা বদল! বিদায়বেলায় একচিলতে ঘরে ‘বাবু’কে নিমন্ত্রণ পরিচারিকার, আবেগে ভাসল নেটপাড়া  

গৃহকর্মী অথবা পরিচারকরা আমাদের দৈনন্দিন জীবনকে সহজ করে তুলতে আমাদের বিশেষভাবে সাহায্য করে এবং আমাদের রোজকারের চাহিদা পূরণে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বাড়ির পরিচারকরা। একজন গৃহকর্মী এবং তার গৃহকর্তার হৃদয়স্পর্শী ‘গল্প বলার’ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল। শহর ছেড়ে অন্যত্র চলে যাচ্ছেন বাড়ির কর্তা ও তার পরিবার। আবার কবে দেখা যানেন না বাড়ির গৃহকর্মী রেশমা। ভিডিওতে দেখা যাচ্ছে রেশমা যে বাড়িতে কাজ করতেন সেই বাড়ির সদস্যদের জন্য জন্য বিদায়ের আগেই এলাহি আয়োজন করেছেন তিনি

একটি ইনস্টাগ্রাম ভিডিওতে, অনীশ ভগতকে রেশমা, তার পরিচারিকা এবং তার পরিবারের সঙ্গে একসঙ্গে বসে খেতে দেখা যায়। ভিডিওর শুরুতে ভগৎকে স্বাগত জানানোর জন্য ঐতিহ্যবাহী টুপি ও তিলক দেয় রেশমা ও তার পরিবার। ভিডিওতে তিনি আরও বর্ণনা করেছেন যে কীভাবে রেশমার পুরো পরিবার তাকে উৎসাহের সঙ্গে স্বাগত জানিয়েছিল।

ভাইরাল ভিডিওতে ভগত আরও দেখান যে কীভাবে রেশমা তার জন্য তরকারি, রুটি, পাপড় এবং আরও নানান আইটেম সহ মুখরোচক বিভিন্ন খাবার তৈরি করেছিলেন। অনিশ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার গৃহকর্মী “রেশমা দি” এর সঙ্গে একাধিক ছবিও পোস্ট করেন।

আরও পড়ুন: [ গায়েব ‘অন্তরের’ ভালবাসা! ‘ব্যর্থ প্রেমের’ জ্বালা জুড়াবে চায়ের চুমুকে ]

অনীশ ভগত ভাইরাল পোস্টটি দীর্ঘ নোটের সঙ্গে শেয়ার করেছেন যাতে লেখা রয়েছে, “আমি কতটা আবেগপ্রবণ তা প্রকাশ করতে পারব না। রেশমা দি আমার সেরা বন্ধু। আমি বাইরে চলে যাওয়াও আমি তাকে আর দেখতে পাবো না, আমি তাকে প্রতিদিন দেখতে অভ্যস্ত। রেশমাদি সর্বদা আমার সত্যিকারের যত্ন নিয়েছেন। তিনি যেভাবে আমাদেরকে তার বাড়িতে স্বাগত জানিয়েছেন তা দেখে আমি অভুভত। শুধু তাই নয়, নিজের সবটুকু দিয়ে সে আমাকে খুশি করার চেষ্টা করেছে। রেশমা দি সর্বদা আমার সঙ্গে ছিলেন, আছেন ও থাকবেন”।

ভাইরাল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ৯ লাখেরও বেশি ভিউ এবং ১ লাখেরও বেশি লাইক পেয়েছে। ৯০০ টিরও বেশি ইন্টারনেট ব্যবহারকারী ইনস্টাগ্রামের ভাইরাল পোস্টে মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আমি আজকে সবচেয়ে মিষ্টি ভিডিও দেখলাম”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Househelp throws farewell party for employer netizens appreciate heartwarming gesture