scorecardresearch

বড় খবর

গায়েব ‘অন্তরের’ ভালবাসা! ‘ব্যর্থ প্রেমের’ জ্বালা জুড়াবে চায়ের চুমুকে

রিপোর্ট অনুসারে জানা গিয়েছে অন্তর বেকার থাকায় মেয়েটি বিয়ে করতে রাজি ছিলেন না।

গায়েব ‘অন্তরের’ ভালবাসা! ‘ব্যর্থ প্রেমের’ জ্বালা জুড়াবে চায়ের চুমুকে

প্রেমে হতাশ হয়ে চায়ের দোকান খুলে তাক লাগালেন এক যুবক। চায়ের দোকানের নাম মানুষজনকে ইতিমধ্যেই অবাক করেছে। এমবিএ চাইওয়ালা, এম এ চাইওয়ালি, এমন অজস্র চায়ের দোকানের নাম এবং কাহিনী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে ‘আই অ্যাম বেওয়াফা চাইওয়ালা’!

জানা গিয়েছে সম্পর্কে থাকার পরও বান্ধবী তাকে বিয়ে করতে অস্বীকার করে। সেই দুঃখে এবং জীবনে কিছু করার তাগিদেই খুলে ফেলেন একটি আস্ত চায়ের দোকান। রাস্তার মোড়ে বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় যুবকের চায়ের দোকানে সকাল থেকে উপচে পড়ছে ভিড়। তার জীবনে প্রেমের কাহিনী নাড়া দিয়ে গিয়েছে অনেককেই। কেউ কেউ সান্ত্বনা যেমন দিয়েছেন তেমনই কেউ কেউ আবার জীবনে এগিয়ে চলার পরামর্শও দিয়েছেন।

পড়াশুনা শিখে স্রেফ পেটের তাগিদে, সংসার চালাতে বেছে নিয়েছেন এমন পেশা যার কারণে তাদের কাহিনী ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যারা বেকারত্বের কারণে রাস্তায় ফেরিওয়ালাতে পরিণত হয়েছেন অনেক শিক্ষিত যুবক-যুবতী। এমনই এক ব্যক্তির গল্প সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যিনি প্রেমে ব্যর্থ হয়ে খুলে ফেলেছেন আস্ত এক চায়ের দোকান। চায়ের দামেও রয়েছে চমক! দম্পতিদের জন্য, ‘আই অ্যাম বেওয়াফা চায়েওয়ালা’র এক কাপ চায়ের দাম ১০ টাকা, একই চা শুধুমাত্র ৫ টাকায় বিক্রি করা হয় যারা প্রেমে আঘাত পেয়েছেন তাদের কাছে।

আরও পড়ুন: [ শান্ত প্রকৃতির মাঝে সবুজের সেরা ঠিকানা, ব্যাগ প্যাক করলেই পাবেন ২৫ লক্ষ টাকা ]

জানা গিয়েছে যুবকের নাম অন্তর, যিনি বিএ ফাইনাল ইয়ারের ছাত্র, পাঁচ বছর আগে এক আত্মীয়ের বিয়েতে মেয়েটির সঙ্গে দেখা। এর পর তাদের বন্ধুত্ব গড়ে ওঠে পরে তাদের বন্ধুত্ব সম্পর্কে রূপ নেয়। তবে অন্তরের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে ২ বছর পর অন্য একজনকে বিয়ে করে মেয়েটি। রিপোর্ট অনুসারে জানা গিয়েছে অন্তর বেকার থাকায় মেয়েটি বিয়ে করতে রাজি ছিলেন না। ব্রেক আপের পর দুঃখ সইতে পা পেরে খুলে ফেলেন চায়ের দোকান। বেকারত্বের তকমা ঘোচাতেই এই চায়ের দোকান খুলেছেন তিনি বলে জানিয়েছেন অন্তর।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: M bewafa chaiwala man opens tea shop after girlfriend rejects his marriage proposal