scorecardresearch

বড় খবর

ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয়, ‘হ্যাণ্ডসাম হাঙ্কের’ কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া  

অভিনেতা ভক্তকে থামিয়ে দিয়ে নিজেই তার পা স্পর্শ করেন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয়, ‘হ্যাণ্ডসাম হাঙ্কের’ কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া  
ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয়, ‘হ্যাণ্ডসাম হাঙ্কের’ কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন তার আসন্ন ছবি ‘বিক্রম বেদা’ নিয়ে সংবাদ শিরোনামে রয়েছেন। পুরোদমে ছবির প্রচারে প্রতিনিয়ত ব্যস্ত অভিনেতা। বলিউড সুপারস্টার হৃতিক রোশন ছবির প্রোমোশনে গিয়ে এমন কাণ্ড ঘটালেন যা নিয়ে তোলপাড় সিনে-দুনিয়া। আর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর এমন কাণ্ড বহুল আলোচিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

হৃত্বিকরোশন ভক্তের পা স্পর্শ করলেন
বলিউড অভিনেতা হৃত্বিক রোশনকে দেখার জন্য ভক্তরা সবসময়ই উৎসুক। অভিনেতার হ্যাণ্ডসাম লুক, দারুণ ফিগারে ভক্তদের রাতের ঘুম উড়ে যাওয়ার জোগাড়। ছবির প্রচারে গিয়ে কিছু ঘটনা ঘটেছিল যা মুহূর্তেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অনুষ্ঠানে সুপারস্টার হৃত্বিক কে দেখতে লাখো ভক্ত উপস্থিত হয়েছিলেন। মঞ্চে অভিনেতার পা স্পর্শ করতে দেখা গিয়েছে এক ভক্তকে। যার প্রতিক্রিয়ায় দেরি না করেই অভিনেতা ভক্তকে থামিয়ে দিয়ে নিজেই তার পা স্পর্শ করেন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়
হৃতিক রোশনের এমন স্বভাব দেখে ভক্তরা সবাই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার এই ভাইরাল ভিডিও দেখে সবাই তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। একজন ভক্ত হৃত্বিক রোশনের ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘হৃতিক রোশন তার ভক্তের পা স্পর্শ করছেন, তিনি সত্যিই একজন রত্ন। সত্যিই তার মতো কেউ নেই”। এ ছাড়া এক ভক্ত লিখেছেন, ‘ হৃত্বিক রোশনের মতো কেউ হতে পারবেন না’।

আরও পড়ুন: [ আধ ঘন্টাতেই সাফ ২১ প্লেট ছোলা-কুলচা! খাওয়া শেষেই জিতে নিলেন লাখ টাকার বাইক ]

শিগগিরই ‘বিক্রম বেদা’ ছবিতে দেখা যাবে হৃত্বিককে
অভিনেতা হৃত্বিক রোশন সম্প্রতি ‘বিক্রম বেদা’ ছবির জন্য শিরোনামে রয়েছেন। হৃতিক রোশনের এই অ্যাকশন ফিল্মটি তামিল ছবির হিন্দি রিমেক যার টিজার সম্প্রতি প্রকাশিত হয়েছে। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে হৃতিক রোশন ও সাইফ আলি খানকে।

তিন বছর পর বড় পর্দায় ফিরবেন অভিনেতা
‘ওয়ার’ ছবির পর এই ছবির মাধ্যমে দীর্ঘ তিন বছর পর বড় পর্দায় ফিরতে চলেছেন হৃতিক রোশন। যার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছবিটি মুক্তির জন্য। বিক্রম ভেদা ছবিটি আগামী ৩রা সেপ্টেম্বর মুক্তি পাবে। অ্যাকশনে ভরপুর জমজমাট থ্রিলার। পুলিস অফিসার ‘বিক্রম’ সইফ আলি খানের সঙ্গে গ্যাঙস্টার ‘বেদ’ হৃত্বিক রোশনের লড়াই ছবির মূল আকর্ষণ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan touches his fans feet at an event video goes viral