scorecardresearch

বড় খবর

আধ ঘন্টাতেই সাফ ২১ প্লেট ছোলা-কুলচা! খাওয়া শেষেই জিতে নিলেন লাখ টাকার বাইক

আধঘণ্টার মধ্যে ছেলেটি ২১ প্লেট ছোলা কুলচা শেষ করে এবং বুলেট জিতে নেয় যুবক।

আধ ঘন্টাতেই সাফ ২১ প্লেট ছোলা-কুলচা! খাওয়া শেষেই জিতে নিলেন লাখ টাকার বাইক
আধ ঘন্টাতেই সাফ ২১ প্লেট ছোলা-কুলচা!

আপনি হয়তো খাবারের চ্যালেঞ্জের প্রতিযোগিতার কথা শুনেছেন যেখানে আপনি নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট পরিমাণে খাবার খেতে পারেন তাহলে আপনি তবে আপনি বিনামূল্যে জিতে নিতে পারেন নানান পুরস্কার। দিল্লিতে  বেশ কিছু জায়গা রয়েছে যেখানে এমন প্রতিযোগিতার আয়োজন করা হয়।  এমনকী খাবারের চ্যালেঞ্জে জেতার জন্য পুরস্কারও দেওয়া হয়।

এই রকম একটি ভিডিও সবেমাত্র সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে হয়েছে,আর তা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। রয়েছে চ্যালেঞ্জ! টান টান উত্তেজনা। মাত্র আধঘণ্টা সময়ে ২১ প্লেট ছোলা কুলচা খাওয়ার চ্যালেঞ্জ। খেতে পারলেই পুরস্কার হিসাবে রয়েছে একটি রয়্যাল এলফিল্ড বাইক।  ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে রজনীশ গিয়ানি নামে একজন ব্যক্তি ‘আর ইউ হাংরি’ নামে একটি ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল চালান যেখানে তিনি এই চ্যালেঞ্জ তুলে ধরেছেন। টাইমার অন হতেই খেতে শুরু করলেন এক ব্যক্তি।

আরও পড়ুন: [ ঘিঞ্জি বস্তিতেই ঝাঁ চকচকে স্মার্ট স্কুল, তাক লাগাচ্ছে ধাপার মাঠপুকুর ]

ভাইরাল হওয়া এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে একজন দোকানদার চ্যালেঞ্জ দিয়েছিলেন যে কেউ যদি ৩০ মিনিটের মধ্যে ২১ প্লেট ছোলা কুলচা খেতে পারেন  এবং সঙ্গে ৬ থেকে সাত গ্লাস রায়তা খেয়ে দেখাতে পারেন  তবে তিনি জিতে নিতে পারেন একটি রয়্যাল এনফিল্ড বাইক।  একটি ছেলে এই চ্যালেঞ্জ গ্রহণ করতে দোকানে পৌঁছায়। তার সামনে রাখা হয় ছোলা কুলচা।  আধ ঘন্টার মধ্যে সব খাওয়া করে সে।

একটা সময় মনে হয় ছেলেটি এই চ্যালেঞ্জে হেরে যাবে। কিন্তু তা জমতে থাকে। আধঘণ্টার মধ্যে ছেলেটি ২১ প্লেট ছোলা কুলচা শেষ করে এবং বুলেট জিতে নেয়। ভিডিওতে তিনি জানাচ্ছেন যে এই চ্যালেঞ্জের জন্য তিনি দুই দিন ধরে কিছু খান নি। আর ইউ হাংরি নামের একটি ফেসবুক অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি এখন পর্যন্ত ১২ মিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man eats 21 plates of chole kulche in 30 minutes wins bullet bike after completing challenge