scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘বেবি বাম্প’ ফটোশ্যুট! ব্যক্তির কাণ্ডে তাজ্জব, নেটদুনিয়ায় হাসির রোল

স্কার্ট হিসেবে ব্যবহার করেছেন নীল লুঙ্গি।

‘বেবি বাম্প’ ফটোশ্যুট! ব্যক্তির কাণ্ডে তাজ্জব, নেটদুনিয়ায় হাসির রোল
বেবি বাম্প ফটোশ্যুট! ব্যক্তির কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়।

‘বেবি বাম্প’ ফটোশ্যুট! ব্যক্তির কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাবে দাপিয়ে বেড়াচ্ছে বেশ কয়েকটি ছবি, যাতে এক ব্যক্তিকে অবিকল বেবি বাম্প স্টাইলে ফটোশ্যুট করতে দেখা গিয়েছে।   

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, একজন মাঝবয়সী লোক  সাদা কাপড়ে মোড়ানো নিজের শরীরের কিছু অংশ আবৃত করে রেখেছেন  এবং স্কার্ট হিসেবে ব্যবহার করেছেন নীল লুঙ্গি। তার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। বিশেষ বিষয় হল বেবি বাম্প স্টাইলে ফুলের নকশাও ব্যক্তির পেটে তৈরি করা হয়েছে এবং তিনি একাধিক পোজ দিচ্ছেন।

baby bump, photoshoot
বেবি বাম্প ফটোশ্যুট! ব্যক্তির কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়।

এই শ্যুট দেখে নেটিজেনদের কটাক্ষ সম্ভবত তিনি তার স্ত্রী’র বদলে নিজেই ফটোশ্যুট করছেন। কিন্তু একেবারেই তা নয়। একটি জনপ্রিয় ওয়েব সাইটের তথ্য অনুসারে, জানা গিয়েছে ওই ব্যক্তির বয়স ৫১ বছর। ডাক নাম প্যাকো। ১৮ বছর আগে কন্যার জন্মের শংসা পত্রে কিছু ভুল থাকায় তা তিনি সংশোধন করতে যান তাতে প্যাকোকে অনেক ঝক্কি পোহাতে হয়। বেশ কিছুদিন ধরেই তিনি মুড অফ করে বসে ছিলেন। তখন প্যাকোর কাছের বন্ধু তার মন ভাল করতে এমন অভিনব ফটোশ্যুটের আইডিয়া দেন।

আরও পড়ুন: [ ডেলিভারি বয়ের মঙ্গলকামনায় তিলক, হাতে আরতির থালা! অভিনব ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ সকলেই ]

অবাক নেটদুনিয়া

প্যাকোর ফটোগ্রাফার বন্ধু উইলকস আবার এই ফটোশুটের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আর তারপরই তা দ্রুত ভাইরাল হয়ে যায়।  ক্যাপশনে তিনি  লিখেছেন, তার বন্ধু মেয়ের বাবা হতে চলেছেন, তাতে মেয়ের নতুন নাম সংশোধন করা হবে। নেটিজেনরা একে বেবি বাম্প’ নিয়ে ফটোশ্যুট নাম দিয়েছেন। তবে প্যাকোর এই ছবি সোশ্যাল মিডিয়ায় সেনশেসন হয়ে উঠেছে। অনেকে অবশ্য এমন ছবি নিয়ে কটাক্ষও করেছেন। তবে বেশিরভাগ মানুষ এই ছবি দেখে হেসে গড়াগড়ি দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Husband did funny pregnancy photoshoot goes viral in internet