scorecardresearch

বড় খবর

অসুস্থ স্ত্রী’র মাথায় হাত বুলিয়ে পাশে থাকার বার্তা, ভালবাসার এই ভিডিও ছুঁয়ে গেল লাখ হৃদয়

ভিডিওটিতে ৫২ হাজারের বেশি ভিউ হয়েছে

অসুস্থ স্ত্রী’র মাথায় হাত বুলিয়ে পাশে থাকার বার্তা, ভালবাসার এই ভিডিও ছুঁয়ে গেল লাখ হৃদয়

আজকাল সারা দেশেই তোলপাড় ফেলেছে শ্রদ্ধা হত্যা মামলা। প্রেমের কারণে করুণ পরিনতি শ্রদ্ধার। লিভ ইন সম্পর্কে থেকে প্রেমিকের হাতে খুন হতে হয় শ্রদ্ধাকে। খুনের পর দেহ ৩৫টি টুকরো করে জঙ্গলে ফেলে দেয় আফতাব। দিল্লি পুলিশ রহস্য উন্মোচনে শুরু করেছে তদন্ত। যতই তদন্ত এগোচ্ছে ততই সামনে আসছে নিত্য নতুন তথ্য। এই ঘটনার পর থেকে ভালোবাসার প্রতি বিশ্বাস হারাতে শুরু করেছেন মানুষজন। তবে এর মাঝেও এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা দেখে আপনার মনে হতে পারে সত্যিকারের প্রেম এখন সমাজে টিকে আছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে স্বামীকে তার স্ত্রীর প্রতি তার ভালবাসা প্রকাশ করতে দেখা যাচ্ছে। রাস্তার মাঝখানে স্বামীর কোলে মাথা রেখে শুয়ে রয়েছে স্ত্রী। তাঁর মুখ চাদর দিয়ে ঢাকা। ভিডিওতে স্বামীর স্নেহময় হাত ঘুমন্ত স্ত্রীর মাথায় বোলাতে দেখা যায়। এবং প্রিয়জনকে মাঝে মাঝে তাকে আদর করতে দেখা যায়। এই পুরো দৃশ্য ক্যামেরায় বন্দি করেন দূরে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি।

আরও পড়ুন: [ বিয়ের দিনে ভারতীয় সেনাকে বিরাট সম্মান, দম্পতিকে বুক ভরা আর্শীবাদ ]

এরপরই ভিডিওটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় । সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বলেছেন এটাই সত্যিকারের ভালোবাসা। সম্প্রতি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল টুইটারে পোস্ট করা হয়েছে এই ভিডিও। খবর লেখা পর্যন্ত ভিডিওটিতে ৫২ হাজারের বেশি ভিউ হয়েছে । একই সময়ে, ভিডিওটি ৪৫০ টি রিটুইটও পেয়েছে। ৩১ সেকেন্ডের এই স্ত্রীর প্রতি স্বামীর সত্যিকারের ভালবাসার একটি ঝলক দেখা যায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Husband wife true love video wend viral watch here