scorecardresearch

বড় খবর

দরজা আগলে দাঁড়িয়ে চিতা, বনকর্তার তোলা ছবি মুহূর্তেই ভাইরাল

তিনি সেই ছবি তার নিজের গাড়িতে বসেই ক্যামেরা-বন্দি করেন।

IFS officer meets leopard outside rest house
ডিউটি সেরে বাড়ি ফেরার সময় বাড়ির দরজার ঠিক সামনে দেখা মেলে একটি চিতা বাঘের।

রাস্কিন বন্ডের জনপ্রিয় ছোট গল্প ‘এ টাইগার ইন দ্য হাউস’ আমাদের অনেকেরই জানা। ঠিক সেইরকম এক ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন IFS আধিকারিক আকাশ দীপ বাধওয়ান। সম্প্রতি তিনি টুইটারে শেয়ার করেছেন জঙ্গলে গেস্ট হাউসের ঠিক বাইরেই একটি চিতা বাঘ ঘোরাঘুরি করছে। আর তিনি গাড়িতে বসে সেই ছবি তুলেছেন। সেই ছবি তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যেটি মুহুর্তেই ভাইরাল হয়েছে।

IFS আধিকারিক আকাশ দীপ বাধওয়ান ছবির সঙ্গে ঘটনার বিবরণও দিয়েছেন। তিনি লিখেছেন, ডিউটি সেরে বাড়ি ফেরার সময় বাড়ির দরজার ঠিক সামনে দেখা মেলে একটি চিতা বাঘের। চিতাটি তার বাড়ির দরজার ঠিক সামনেই ঘোরাফেরা করছিল। তিনি সেই ছবি তার নিজের গাড়িতে বসেই ক্যামেরা-বন্দি করেন।

আরও পড়ুন: দূরপাল্লার ট্রেনে এবার থেকে যুক্ত হল ‘বেবি বার্থ’, ভারতীয় রেলের নয়া ভাবনায় খুশি যাত্রীরা

এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, “রাস্কিন বন্ডের গল্পের মতোই রেস্ট হাউসের সামনেই দেখা মিলল চিতার। আমরা গতকাল রাতে একে অপরের সঙ্গে বেশ ভাল সময় কাটিয়েছি। এদিকে এই ছবি মুহূর্তেই ভাইরাল হয়েছে। অনেকেই এমন দুর্লভ মুহুর্তের সাক্ষী থাকার জন্য ওই আধিকারিককে সৌভাগ্যবান বলেও বর্ণনা করেছেন।

এর আগে একটি ভিডিওতে কাটারনিয়াঘাট অভয়ারণ্যে’র এক দুর্লভ দৃশ্য শেয়ার করে সেটির “পরিবেশগত বিস্ময়”কে সকলের সামনে তুলে ধরেছেন। অনেকেই সেখানে যাওয়ার ইচ্ছা প্রকাশ করে কমেন্টও করেছেন। কেউ কেউ আবার জঙ্গলের কিছু মজার অভিজ্ঞতাও ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। 

Read full story in English

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ifs officer meets leopard katarniaghat