scorecardresearch

বড় খবর

উড়ালপুলে বাইকে বসেই ল্যাপটপে মগ্ন! ছবি ভাইরাল হতেই তুঙ্গে তরজা

ছবিটি ইতিমধ্যেই নেটদুনিয়ায় তোলপাড় ফেলেছে।

উড়ালপুলে বাইকে বসেই ল্যাপটপে মগ্ন! ছবি ভাইরাল হতেই তুঙ্গে তরজা
বাইকে যেতে যেতেই ফাঁকা উড়ালপুলে অফিসের কাজ

এযেন ওয়ার্ক ফ্রম হোম! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি তোলপাড় ফেলেছে। ফেসবুক থেকে টুইটার সর্বত্রই ঘুরে বেড়াচ্ছে একটি ছবি যেখানে দেখা যাচ্ছে বাড়ি ফেরার সময় রাতের বেলায় উড়াল পুলে বাইকে বসেই ল্যাপটপে কাজ করছেন এক ব্যক্তি।  বাইকে সওয়ার অবস্থায় এভাবে ল্যাপটপ খুলে কাজের জন্য নেটিজেনদের রোষের মুখেও পড়তে হয়েছে ওই ব্যক্তিকে।

দেশের অন্যতম টেক-হাব বেঙ্গালুরু সেই সঙ্গে যানজটের দিক থেকে ব্যাঙ্গালুরু শহর দেশের অন্যান্য শহরের থেকে অনেকটাই এগিয়ে। এখন প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কী ট্রাফিক এড়াতেই বাইকে ফেরার সময় ফাঁকা উড়ালপুলে নিজের কাজ সেরে নিচ্ছেন ওই ব্যক্তি? এমন উদাসীনতায় যে কোন মুহূর্তেই বিপদ আসতে পারে তাও অনেকেই স্মরণ করিয়ে দিয়েছেন ওই ব্যক্তিকে। ছবিটি ইতিমধ্যেই নেটদুনিয়ায় তোলপাড় ফেলেছে।

ছবিটি পোস্ট করে সোশ্যাল মিডিয়া হর্ষমিত সিং লিখেছেন ব্যাঙ্গালুরুর আইটি সংস্থার কর্মীরা কতটা চাপের মধ্যে কাজ করেন। এই প্রশ্নের উত্তরে একজন নেটিজেন লিখেছেন, অফিস বসদের এই বিষয়টি ভাবা উচিৎ কর্মীরা কীভাবে জীবনের ঝুঁকি নিয়ে অফিসের জন্য প্রাণপাত করেন। তাদের এভাবে কর্মক্ষেত্রে এভাবে চাপ না দেওয়ারও অনুরোধ করেছেন অনেকেই।

আরও পড়ুন: [ছবির আড়ালে আসলে কে? বিভ্রান্ত নেটিজেনরা!]

তবে অনেকেই মানতে চাননি যে ওই ব্যক্তি ফ্লাইওভারে ল্যাপটপ খুলে অফিসের কাজ করছিলেন। অনেকেই মন্তব্য করেছেন তিনি হয়ত ফ্লাইটের টিকিট বুকিং করছিলেন অথবা তিনি RRR দেখছিলেন। যাই হোকনা কেন লিঙ্কডিনে এই ছবি ভাইরাল হতেই তাতে প্রায় ৪০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অনেকেই মন্তব্যও করেছেন ছবিটিতে। কেউ আবার কর্পোরেট দুনিয়ার বাস্তব চিত্রের কথাও তুলে ধরেছেন। সব মিলিয়ে ছবিটি নেটদুনিয়ায় বিতর্কের সৃষ্টি করেছে। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Image of bengaluru man working on laptop while riding pillion goes viral netizens react