scorecardresearch

বড় খবর

দেশের জন্য নিবেদিত প্রাণ, শতবর্ষে পা অবসরপ্রাপ্ত সেনাকর্মীর, ‘সেলিব্রেট’ ভারতীয় সেনার

গত ২৩ নভেম্বর, কে কে নায়ার শতবর্ষে পা দেন।

দেশের জন্য নিবেদিত প্রাণ, শতবর্ষে পা অবসরপ্রাপ্ত সেনাকর্মীর, ‘সেলিব্রেট’ ভারতীয় সেনার

ভারতীয় সেনাবাহিনী তার একজন অবসরপ্রাপ্ত সেনাকর্মীর ১০০ তম জন্মদিন সেলিব্রেট করার জন্য সোশ্যাল মিডিয়ায় ব্যপক প্রশংসা পেয়েছে। তাঁর ১০০ তম জন্মদিনে, অবসরপ্রাপ্ত হাবিলদার কে কে গোপালকৃষ্ণন নায়ারকে ভারতীয় সেনা সার্ভিস কর্পস একটি স্যুভেনির প্রদান করেন। গত ২৩ নভেম্বর, কে কে নায়ার তাঁর ১০০ তম জন্মদিনে পদার্পন করেন।

ভারতীয় সেনাবাহিনীর অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে সেনা আধিকারিকদের সঙ্গে প্রবীণ সেনাকর্মীর একটি ছবি পোস্ট করা হয়েছে। ক্যাপশনে সেনাবাহিনী লিখেছেন, “আমরা হাবিলদার কে কে গোপালকৃষ্ণন নায়ার যিনি ২৩ নভেম্বর ২০২২-এ ১০০ তম বছর পা দেন জন্মদিনের অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আর্মি সার্ভিস কর্পস তাঁর শতবর্ষ উপলক্ষে তাঁকে সংবর্ধিত করা হয় এবং সেনাবাহিনীর পক্ষ থেকে একটি স্যুভেনির উপহার দেওয়া হয়ে কে কে গোপালকৃষ্ণন নায়ারকে। ওনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে ভারতীয় সেনা”। 

আরও পড়ুন: [ ট্রেন্ডি ট্র্যাকে মন মাতানো নাচ, কালো চশমাতেই বাজিমাত নববধূর ]

এই ছবিটি একদিন আগে শেয়ার করা হয়েছে এবং এটি ৮২ হাজার লাইক পেয়েছে এখন পর্যন্ত। দ্রুত ভাইরাল হচ্ছে এই ছবি। অসংখ্য মন্তব্য সামনে এসেছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “আমরা আপনাকে স্যালুট জানাই স্যার, একজন সৈনিক সবসময় সৈনিক হিসাবেই সকলের কাছে সম্মান ও পরিচয় পেয়ে থাকেন। জয় হিন্দ, জয় জওয়ান, জয় কিষান।” আরেকজন ব্যবহারকারী লিখেছেন “এই বৃদ্ধকে জীবনের বিশেষ এই দিনে সম্মানিত করার জন্য ভারতীয় সেনাকে আমার অন্তরের স্যালুট। এই কাজটি আমাদের জাতির দ্বারা আমাদের সৈন্যদের প্রতি কৃতজ্ঞতা প্রদর্শন করে।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Indian army honours retired havildar on his 100th birthday internet reacts