scorecardresearch

বড় খবর

শার্ট-টাইয়ে ‘বাবু সেজে’ ঝালমুড়ি বিক্রি, বিক্রেতার ‘স্মার্ট স্টাইলে’ হতবাক নেটপাড়া

ভিডিওটি ১৮ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে এবং অনেকে মন্তব্য করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন

শার্ট-টাইয়ে ‘বাবু সেজে’ ঝালমুড়ি বিক্রি, বিক্রেতার ‘স্মার্ট স্টাইলে’ হতবাক নেটপাড়া

আজকের যুগ মার্কেটিংয়ের। যার মার্কেটিং যত স্পেশ্যাল, তার ব্যবসা ততই ভালোভাবে চলে। বড় বড় সংস্থাগুলি মার্কেটিংয়ে কোটি কোটি টাকা খরচ করে, তার একটাই কারণ দ্রুত ক্রেতাদের কাছে পৌঁছে যাওয়া। রাস্তার ধারের বিক্রেতাদের ব্যবসা বাড়ানোর জন্য নানান অভিনব উপায় বের করতে দেখা যায়। সম্প্রতি, একজন ভেলপুরী বিক্রেতার একটি ভিডিও ভাইরাল হয়েছে যিনি তার ব্যবসা প্রচারের অভিনব কৌশল সামনে এনেছেন।

কয়েকদিন আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট @thehalalbengali-এ একটি পোস্ট করা হয়েছিল যা বেশ ভাইরাল হচ্ছে এবং লোকেরা এটিকে খুব পছন্দ করছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ঝালমুড়ি তৈরি করা এক ব্যক্তিকে শার্ট টাই পরে রাস্তার পাশে একটি ছোট স্টল বসিয়ে ব্যবসা করতে। যদিও তিনি একজন সাধারণ ঝালমুড়ি বিক্রেতা, কিন্তু তার বিশেষ বিষয় হল তার পোশাকটি খুবই অনন্য। একেবারে কর্পোরেট সংস্থার কর্মীর মতই শার্ট এবং টাই পরে তিনি পসরা সাজিয়ে ঝালমুড়ি বিক্রি করছেন।

আরও পড়ুন: [ Moto-Jio অংশীদারিত্ব! নির্বাচিত ‘সাশ্রয়ী মূল্যের’ স্মার্টফোনে মিলবে 5G পরিষেবা ]

এই ভিডিওটি ১৮ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে এবং অনেকে মন্তব্য করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকে ব্যক্তিকে নানান মজার নামও দিয়েছেন। কেউ কেউ ব্যক্তির ব্যবসায়িক দক্ষতার প্রশংসা করেছেন। পাশাপাশি একজন ইউজার লিখেছেন, ঝালমুড়ির বিষয়ে কোন অভিযোগ থাকলে ইমেলের মারফত নিশ্চয় অভিযোগ জানানোর ব্যবস্থাও রাখা হয়েছে!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Jhalmuri seller wear shirt tie while making bhel