অনুষ্ঠানের মাঝেই IAS এর নাচ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

আইএএস অফিসার বি গোপাল কৃষ্ণের একটি নাচের ভিডিও ব্যপক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

viral video, ias officer dance, dance video
আইএএস অফিসার বি গোপাল কৃষ্ণের একটি নাচের ভিডিও ব্যপক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ক্লাসরুমে পড়ুয়াদের সঙ্গে নাচে ঝড় তুলেছেন দিল্লির এক সরকারি স্কুলের শিক্ষিকা। এবার ভাইরাল এক আইএএসের নাচের ভিডিও। কর্ণাটকের আইএএস অফিসার বি গোপাল কৃষ্ণের একটি নাচের ভিডিও ব্যপক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

হুবলি-ধারওয়াদ মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (HDMC) কমিশনার বি গোপাল কৃষ্ণ সম্প্রতি ধারওয়াড়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন। সেখানেই এক কন্নড় গানের সঙ্গে তাঁর নাচ নজর কাড়ে নেটিজেনদের। তবে জনপ্রিয় কন্নড় গানে তিনি একা নন। তাঁর সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত আরও অনেকেই পা মেলান।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে বি গোপাল কৃষ্ণ বলেন, “আমি স্কুল লাইফ থেকেই নাচ শিখি, কলেজ সম্পুর্ণ করার পর একাধিক নাচের অনুষ্ঠানে যোগ দিই। অনুষ্ঠান উপলক্ষে সকলের অনুরোধেই আমার এই নাচ! তবে এই ভিডিওটি যে এত ভাইরাল হবে তা আমি নিজেও বুঝতে পারিনি”।

আরও পড়ুন: [খাঁটি দেশীয় শিল্পকর্মের অপূর্ব নিদর্শন উপহার রাষ্ট্রনেতাদের! G7 সম্মেলনে মোদীর চমক]

আরও পড়ুন :[হাতের চমকে ‘আগুনে’ ছবি! গিনেস বুক অফ রেকর্ডসের স্বপ্নে বিভোর সমরেশ]

বেঙ্গালুরুতে জন্ম বি গোপাল কৃষ্ণের। তিনি ২০১৮ সালের কর্ণাটক ক্যাডারের আইএআস। সেদিনের অনুষ্ঠানটির আয়োজন করেছিল এইচডিএমসি কর্মচারী সমিতি। আর সেই অনুষ্ঠানেই আইএএসের নাচ তুমুল ভাইরাল হয়। এর আগেও কেরলের এক মহিলা আইএএস অফিসারের নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়। আইএএস অফিসারের নাম দিব্যা এস আইয়ার। একটি ভিডিওতে তাঁকে রণবীর সিং ও দীপিকা পাডুকোন অভিনীত গলিও কি রাসলীলা রামলীলা ছবির ‘নগাড়ে সঙ্গ ঢোল…’ গানে নাচতে দেখা গিয়েছে। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Karnataka ias officer impresses internet with his energetic dance moves

Next Story
বাবা অটোচালক, দ্বাদশের রেজাল্টে চমকের ছড়াছড়ি ছেলের! মার্কশিট ভাইরাল