বড় খবর


ঠিক যেন শাহজাহান-মমতাজ রোম্যান্স! মৃত স্ত্রীর জন্য মোমের মূর্তি বানালেন প্রৌঢ়

অবিকল যেন মাধবী! উজ্জ্বল শাড়ি এবং সোনার গহনা পড়ে বসে রয়েছেন শিল্পপতির প্রয়াত স্ত্রী। সদা হাস্যময় মুখে ভালোবাসার প্রশস্তি।

একেই বলে ভালোবাসা। প্রয়াত স্ত্রী-র স্মৃতির উদ্দেশ্যে এবার নতুন বাড়িতে মোমের মূর্তি বসালেন কর্ণাটকের এক ব্যবসায়ী। গৃহপ্রবেশের আগেই কোপ্পালে সেই নতুন মূর্তি উন্মোচন করে ফেলবেন তিনি।

ব্যবসায়ী শ্রীনিবাস গুপ্তার স্ত্রী মাধবী এক গাড়ি দুর্ঘটনায় তিন বছর আগে ২০১৭-এ মারা যান। তারপরেই স্ত্রী-র প্রতি ভালোবাসা ব্যক্ত করতে বাড়ির অন্দরেই মোমের মূর্তি বসিয়েছেন শ্রীনিবাস গুপ্তা।

আরও পড়ুন

১৮ ক্যারাট সোনা, ৩৬০০ হিরে! দুনিয়ার সবথেকে দামি এই মাস্কের দাম চমকে দেবে

সংবাদসংস্থা এএনআই-য়ের প্রতিবেদন অনুযায়ী, বিখ্যাত শিল্পী রংঘনাভর এই মূর্তির ডিজাইনে সাহায্য করেছেন। অবিকল যেন মাধবী! উজ5 শাড়ি এবং সোনার গহনা পড়ে বসে রয়েছেন শিল্পপতির প্রয়াত স্ত্রী। সদা হাস্যময় মুখে ভালোবাসার প্রশস্তি।

নিজের স্ত্রী-র মূর্তির প্রসঙ্গে বলতে গিয়ে শ্রীনিবাস জানিয়েছেন, তাঁর নতুন বাড়ি যেন স্বপ্নের। প্রায় এক বছর সময় নিয়ে এই মূর্তি গড়েছেন বেঙ্গালুরুর বিখ্যাত শিল্পী শ্রীধর মূর্তি। “নতুন বাড়িতে স্ত্রীকে ফিরে পেয়ে দারুণ লাগছে। এটাই আমার স্বপ্নের বাড়ি। শিল্পী শ্রীধর মূর্তি একবছর ধরে আমার স্ত্রীর মূর্তি বানিয়েছেন। মূর্তির স্থায়িত্ব বাড়ানোর জন্য সিলিকন ব্যবহার করা হয়েছে।”

এমন খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই তা ভাইরাল। প্রয়াত স্ত্রী-র প্রতি শ্রীনিবাসের ভালবাসাকে কুর্নিশ করছেন সবাই। শ্রীনিবাস যেন আধুনিক ভারতের শাহজাহান। যিনি মমতাজের মতই স্মরণীয় করে রাখলেন স্ত্রী মাধবীকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Karnataka industrialist wife wax statue

Next Story
ঘাড় ভাঙা বাবাকে বাঁচাল ৯ বছরের খুদে, তোলপাড় আমেরিকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com