এক’শো কেজি’র কেকে জন্মদিন পালন প্রিয় পোষ্যের, ভিডিও ভাইরাল

পোষ্য কুকুর কৃষের জন্মদিনে ছিল চমকের ছড়াছড়ি।

Karnataka dog birthday,Karnataka news,viral video,viral news,trending news
পোষ্য কুকুর কৃষের জন্মদিনে ছিল চমকের ছড়াছড়ি।

প্রিয় পোষ্যের জন্মদিন বলে কথা! এই দিনটা কী আর পাঁচটা সাধারণ দিনের মত কাটানো যায়? তাই নিজের প্রিয় পোষ্যের জন্মদিনে স্মরণীয় করে রাখতে এলাহি আয়োজন করলেন কর্ণাটকের এক ব্যক্তি। বিশ্বজুড়ে কুকুর ও মানুষের পরস্পরের প্রতি ভালবাসা সর্বজনবিদিত।

আর সেই ভালবাসাই প্রকাশ পেল কর্ণাটকের শিভাপ্পা ইয়ালাপ্পা মারাডির আয়োজনে। পোষ্য কুকুর কৃষের জন্মদিনে ছিল চমকের ছড়াছড়ি। বিশেষ আকর্ষণের মধ্যে ছিল ১০০ কেজির সুবিশাল কেক। সঙ্গে নিমন্ত্রিত অতিথির সংখ্যা ছিল ৪ হাজার। বেলাগাভির মানুষের মধ্যেও এই দিনটি নিয়ে উত্তেজনা কম ছিল না।

বেগুনি বার্থ ডে ক্যাপে দারুণ ভাবে সাজানো হয়েছিল আদরের পোষ্যকে। আর সুবিশাল কেক দেখে কৃষ তখন আনন্দে ডগমগ। এই জন্মদিনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে ১০০ কেজির কেক নিয়ে রীতিমত হিমশিম অবস্থা সকলের তার মাঝেই বেগুনি রঙের বার্থ ডে ক্যাপ পড়ে  অবাক চোখে কেকের দিকে তাকিয়ে রয়েছে আদরের কৃষ।

আরও পড়ুন : [বিজ্ঞাপন প্রকাশের কয়েক ঘন্টার মধ্যেই শ’য়ে শ’য়ে আবেদন, আল্পুত সিইও!]

মোমবাতি সহযোগে সেই কেক কাটার পর তা খাইয়েও দেওয়া হয়েছে কৃষকে। এই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। পোষ্যের জন্মদিনে এমন আয়োজন দেখে সকলেরই চোখ কপালে। অনেকেই এতটা বাড়াবাড়িকে ভাল চোখে নেন নি। তবে কৃষের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি কেউ’ই।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Karnataka man throws grand birthday party for pet dog with 100 kg cake video goes viral

Next Story
‘স্যান্ড আর্টের’ মাধ্যমে রাষ্ট্রপতি পদপ্রার্থীকে শ্রদ্ধার্ঘ্য প্রখ্যাত বালু শিল্পীর