তেড়ে এল বিশালাকার কেউটে, কোনমতে নিজের সন্তানকে বাঁচালেন মা! দেখুন ভিডিও

মা’র সঙ্গে একরত্তি এক শিশু বাড়ি থেকে বাইরে বেরোতেই ভয়ঙ্কর বিপদের মুখে পড়ে সে।

তেড়ে এল বিশালাকার কেউটে, কোনমতে নিজের সন্তানকে বাঁচালেন মা! দেখুন ভিডিও
মা’র সঙ্গে একরত্তি এক শিশু বাড়ি থেকে বাইরে বেরোতেই ভয়ঙ্কর বিপদের মুখে পড়ে।

ভয়াবহ! বিশালাকার কেউটের ছোবলের মুখ থেকে নিজের সন্তানকে বাঁচিয়ে রীতিমত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই মহিলা। কর্ণাটকের এই ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। ঠিক কী ঘটেছিল?

মা’র সঙ্গে একরত্তি এক শিশু বাড়ি থেকে বাইরে বেরোতেই ভয়ঙ্কর বিপদের মুখে পড়ে সে। বাইরের সিঁড়ির একেবারে ধার বরাবর একটি বিশালাকার কেউটে সাপ থাকায় মা ও শিশুটি তা খেয়াল করতে পারেনি। সিঁড়ি থেকে নামার সময় বাচ্চা ছেলেটির পা সাপের গায়ে লাগে আর তাতে ফণা তুলে তেড়ে আসে বিশালাকার সাপটি। ছোট ছেলেটি ঘাবড়ে গিয়ে আবার বাড়ির ভিতরে যাওয়ার চেষ্টা করতেই পাশে থাকা মা এক মুহূর্তেই তাকে কোলে তুলে টেনে বুকে জড়িয়ে ধরে। ফলে শিশুটি বড়সড় ক্ষতির হাত থেকে রক্ষা পায়।

আরও পড়ুন: [ প্রকাশ্যে টোটো চালককে পরপর চড়, ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার মহিলা ]

সমগ্র ঘটনাটি রাস্তায় থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। পরে তা ভাইরাল হয়। টুইটারে ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৬০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। সেই সঙ্গে অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে। অনেকেই মায়ের উপস্থিত বুদ্ধির জন্য মহিলার প্রশংসায় জানিয়েছেন। একজন ইউজার লিখেছেন ঈশ্বরকে ধন্যবাদ শিশুটিকে অক্ষত রাখার জন্য। অন্য একজন লিখেছেন, “মায়ের উপস্থিত বুদ্ধির জেরে প্রাণ বাঁচল একরত্তির”  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Karnataka woman saves son from snake ready for attack wins online praise

Next Story
প্রকাশ্যে টোটো চালককে পরপর চড়, ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার মহিলা