scorecardresearch

বড় খবর

প্রকাশ্যে টোটো চালককে পরপর চড়, ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার মহিলা

একজন গরীব টোটো চালকের ওপর মহিলার এমন আচরণে গর্জে উঠেছে দেশ।

প্রকাশ্যে টোটো চালককে পরপর চড়, ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার মহিলা

টোটোর সঙ্গে সামানয় ধাক্কা। আর তাতেই তেলেবেগুনে জ্বলে উঠলেন এক মহিলা। গাড়ি থেকে নেমে টোটো চালকের কলার ধরে টেনে নিয়ে প্রকাশ্যেই তাঁকে একের পর এক চড় মারতে দেখা গিয়েছে ওই মহিলাকে। সেই সঙ্গে টোটো চালককে অকথ্য গালিগালাজ করতেও দেখা গিয়েছে মহিলাকে। জানা গিয়েছে শনিবার সকালে নয়ডার ১১০ নং সেক্টরে ঘটে এই ঘটনা। আর এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তা ভাইরাল হতেই একজন গরীব টোটো চালকের ওপর মহিলার এমন আচরণে গর্জে উঠেছে দেশ।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে রাস্তার পাশেই নিজের গাড়ি দাঁড় করিয়ে ওই মহিলা টোটো চালকের কাছে গিয়ে প্রথমে জানতে চায় কেন তাঁর গাড়িতে সে ধাক্কা মারে? উত্তরে টোটো চালক জানান “তিনি ইচ্ছা করে ধাক্কা মারেননি। আর সামান্য ধাক্কা লাগাতে বড় কোন ক্ষতি হয়নি গড়িটির”। এরপরই ওই মহিলা টোটো চালককে একের পর এক চড় মারতে থাকেন। এরপর কলার ধরে টেনে হিঁচড়ে টোটো চালককে তার গাড়ির সামনে নিয়ে নিয়ে অনবরত মারতে থাকেন। এমন সময়ে  ঘটনাস্থলে কয়েকজন পথচারী জড়ো হলেও কেউ তাদের মধ্যে হস্তক্ষেপ করেনি। সকলেই সেখানে দাঁড়িয়ে কেবল মজা দেখতে থাকেন। একসময় মহিলাকে টোটো চালকের বুক পকেটে হাত ঢুকিয়ে টাকা এবং গাড়ির চাবিও কেড়ে নিতে দেখা যায়।

আরও পড়ুন: [‘লাল সিং চাড্ডা না দেখলে মিস করবেন’, আমিরের ছবিকে প্রশংসায় ভরালেন ঋত্বিক]

ভিডিওটি ভাইরাল হওয়ার পর নয়ডা পুলিশের কাছে ওই মহিলার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি উঠতে শুরু করে। এমনকী টোটো চালক মিঠুন নিজেও মহিলার নামে থানায় অভিযোগ করেন। এরপরই পুলিশ কিরণ সিং নামে ওই মহিলাকে গ্রেফতার করে। টুইটারে এক বিবৃতিতে নয়ডা পুলিশ জানিয়েছে, “টোটো চালকের অভিযোগের ভিত্তিতে শ্রমিক কুঞ্জের বাসিন্দা ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman slaps e rickshaw driver repeatedly for grazing past her car in noida arrested video goes viral