scorecardresearch

বড় খবর

নেশার টাকা না দেওয়ায় বৃদ্ধা মাকে বেধড়ক মার ‘গুণধর’ ছেলের, ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড়

ছেলেটিকে গ্রেফতারেরও দাবি জানিয়েছেন নেটিজেনরা।

নেশার টাকা না দেওয়ায় বৃদ্ধা মাকে বেধড়ক মার ‘গুণধর’ ছেলের, ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড়
নেশার টাকা না দেওয়ায় বৃদ্ধা মাকে বেধড়ক মার ‘গুণধর’ ছেলের, ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড়

নেশার টাকা না দেওয়ায় বৃদ্ধা মা’কে বেধড়ক মার ‘গুণধর’ ছেলের। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে নেশার টাকা না দেওয়ায় মাকে এলোপাথাড়ি লাথি, ঘুসি মেরে চলেছেন ছেলে। এই ভিডিও ভাইরাল হতেই দেশ জুড়ে নিন্দার ঝড় উঠতে শুরু করেছে। অবিলম্বে ছেলেটিকে গ্রেফতারের দাবিও জানান হয়েছে।

মা! এমন একজন যার সঙ্গে জুড়ে থাকে আবেগ, চাওয়া পাওয়া, খুনসুটি, মজা, আরও কত কী। একজন সন্তানের জীবনের সবথেকে কাছের বন্ধু তার মা। আর সেই মা’কেই এভাবে মারতে দেখে প্রতিবাদে গর্জে উঠেছেন সকলেই। টুইটার ব্যবহারকারী ‘@nach1keta’-এর পোস্ট করা ভিডিওতে ছেলেটিকে তার বাড়ির বাইরে চিৎকার করতে এবং তার বৃদ্ধা মা’কে মারতে দেখা যাচ্ছে।

বাড়ির বাইরের বারান্দায় বসে ছিলেন না। হঠাৎ অরেই ছেলে মায়ের কাছে মদ খাওয়ার টাকা চায়। আর সেই টাকা দিতে না পারাতেই মায়ের ওপর ক্ষোভ উগরে দেন ‘গুণধর’ সন্তান। মাকে একের পর এক লাথি, কিল, চড়, ঘুসি মারতে থাকে সে। এই ঘটনা দেখেই ছুটে আসেন পড়শি অপর এক মহিলা। তাকেও ছেলেটি আক্রমণ করে । তাকে লক্ষ্য করে জুতো ছুঁড়ে মারতে দেখা যায় ছেলেটিকে।

আরও পড়ুন: [ লাইভ’শো চলাকালীন মাছি গিলে ফেললেন অ্যাঙ্কর, মজার ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায় ]

ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, কেরল এখন ড্রাগ ক্যাপিটাল হয়ে উঠেছে। তরুণ প্রজন্ম এতে আসক্ত হয়ে উঠেছে। মাদক কেনার টাকার জন্য মায়ের সঙ্গে মারামারির এক ছেলের, মর্মান্তিক ভিডিও!” ভিডিওটি ৩৩ হাজার মানুষ দেখেছেন। সকলেই মায়ের সঙ্গে এমন আচরণে অবাক হয়ে গেছেন। অনেকে ছেলেটিকে গ্রেফতারেরও দাবি জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kerala boy slaps kicks mother for not giving him money to buy drugs