scorecardresearch

বড় খবর

খানা-খন্দে ভরা রাস্তা! তার মাঝেই লাল টুকটুকে বেনারসিতে প্রিওয়েডিং শ্যুট, নজর কাড়ল নেটপাড়ার

একটা মাত্র শ্যুট, যা তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।

খানা-খন্দে ভরা রাস্তা! তার মাঝেই লাল টুকটুকে বেনারসিতে প্রিওয়েডিং শ্যুট, নজর কাড়ল নেটপাড়ার
খানা-খন্দে ভরা রাস্তা! তার মাঝেই লাল টুকটুকে বেনারসিতে প্রিওয়েডিং শ্যুট, নজর কাড়ল নেটপাড়ার

খানা-খন্দে ভরা রাস্তা, তার মাঝেই হেঁটে আসছেন লাল টুকটুকে বেনারসি পরে কনের সাজে এক মেয়ে। যা দেখে খানিক থমকে গিয়েছেন পথচলতি মানুষজন। সেই কনের বেশে বিয়ের প্রিওয়েডিং শুট এখন সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেণ্ডি। একটা মাত্র শুট, যা তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।

আজকাল বিয়ের ফটোশুট দারুণ ভাবেই ট্রেণ্ডি। প্রি-ওয়েডিং এবং ওয়েডিং ফটোশুটের নানান ভিডিও মুহূর্তেই আমাদের সামনে এসে ধরা দেয় সোশ্যাল মিডিয়ায় সৌজন্যে। গাঁটছড়া বাঁধার আগে ও সেই বিশেষ মুহূর্তকে চিরস্মরণীয় করে রাখতে বর-কনে নিজেদের ফ্রেমবন্দী করেন।

এখন প্রিওয়েডিং ফটোশুটকে আও আকর্ষণীয় করতে বিভিন্ন কৌশল অবলম্বন করা হয়, যাতে তাদের ফটোশুট সকলের কাছে এক আলাদা মাত্রা পায়। এমনই এক ঘটনা সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। ঘটনাটি কেরালার। এক নববধূ তার বিয়ের ফটোশুটের জন্য রাস্তায় হাঁটতে শুরু করেছেন। এই পর্যন্ত সব কিছু একেবারে ঠিক ঠাক চলছিল। মজার ব্যাপার হল যে রাস্তাটিতে তিনি ফটোশুট করছিলেন সেটির অবস্থা খুবই খারাপ। তাতে সর্বত্রই ছিল বড় বড় গর্ত। সেই গর্তগুলো আবার নোংরা জলে ভরা। তার ফটোশুটের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন : [ প্রসব বেদনায় কাহিল মহিলা, ত্রাতা হয়ে এগিয়ে এলেন মহিলা পুলিশ কর্মী, ফুটপাতেই ভুমিষ্ঠ সদ্যজাত ]

ভাইরাল হওয়া ভিডিওতে কনের সাজে লাল বেনারসি, ব্রাইডাল মেকআপে জরাজীর্ণ রাস্তায় লাবণ্যের সঙ্গে মেয়েটিকে হাঁটতে দেখা যায়। রাস্তার অবস্থা এতটাই খারাপ যে লাল বেনারসি পরা অবস্থায় তাকে প্রতিটি স্টেপ সাবধানতার সঙ্গে ফেলতে হয়।  আসলে, নববধূ রাস্তার অবস্থা তুলে ধরার পাশাপাশি তার ফটোশুটটিকে স্মরণীয় করে তুলতে চেয়েছিলেন। তাই তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে সুন্দর কোনও রোমান্টিক স্থানে ফটোশুট করার চেয়ে ভাল, খারাপ রাস্তায় বিয়ের শুটিং করা উচিত। অন্তত এটাই একেবারে ইউনিক কনসেপ্ট ছিল তার কাছে।  তার ধারণা একেবারেই সত্যি হয়েছে। মানুষ জন শুধু সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটিকে লাইক করছে না, বেহাল রাস্তার অবস্থা নিয়েও আলোচনা করছেন ।

ভাইরাল ভিডিওতে, ফটোশুট করার সময় মহিলার পাশ দিয়ে যানবাহনও যেতে দেখা যায়। ফটোগ্রাফারকে তার ছবি তুলতে ব্যস্ত থাকতে দেখা গিয়েছে ভিডিওতে। নববধূর বেশে ফটোশুটের প্রতিটি মুহূর্ত ফ্রেমবন্দি করছিলেন তিনি। কেরালার ভাইরাল হওয়া এই প্রিওয়েডিং শুট মানুষজন সোশ্যাল মিডিয়ায় খুবই পছন্দ করেছেন। অনেকেই এমন ধারণার জন্য মেয়েটির প্রশংসাও করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kerala bride walks on road full of potholes photoshoot is a hit on internet