scorecardresearch

বড় খবর

প্রসব বেদনায় কাহিল মহিলা, ত্রাতা হয়ে এগিয়ে এলেন মহিলা পুলিশ কর্মী, ফুটপাতেই ভুমিষ্ঠ সদ্যজাত

মহিলা পুলিশ কর্মীর তৎপরতায় জন্ম হল ফুটফুটে এক সন্তানের।

প্রসব বেদনায় কাহিল মহিলা, ত্রাতা হয়ে এগিয়ে এলেন মহিলা পুলিশ কর্মী, ফুটপাতেই ভুমিষ্ঠ সদ্যজাত
প্রসব বেদনায় কাহিল মহিলা, ত্রাতা হয়ে এগিয়ে এলেন মহিলা পুলিশ কর্মী

ট্রেনেই প্রসবযন্ত্রনায় কাতর এক মহিলার পাশে এসেছিলেন এক মেডিক্যাল পড়ুয়া। জিতে নিয়েছিলেন সকলের মন। এবার তামিলনাড়ুতে তেমনই এক ঘটনা ভাইরাল হয়েছে। এক মহিলা পুলিশ কর্মীর তৎপরতায় জন্ম হল এক ফুটফুটে সন্তানের। নবজাতকের সঙ্গে ওই মহিলা পুলিশ কর্মীর ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

জানা গিয়েছে ডিউটি শেষে বাড়ি ফেরার সময় পথেই এক মহিলার চিৎকার শুনে এগিয়ে যান ওই মহিলা পুলিশ কর্মী। গিয়ে দেখেই ওই মহিলা প্রসব যন্ত্রণায় কাহিল। সঙ্গে সঙ্গে পুলিশ কর্মী অ্যাম্বুলেন্সে ফোন করেন। কিন্তু অ্যাম্বুলেন্স আসার আগেই প্রসব বেদনা বেড়ে যায় ওই মহিলার। নিজের হাতেই মহিলাকে সাহায্যে এগিয়ে আসেন ওই পুলিশ কর্মী।

ফুটপাতেই অস্থায়ী ভাবে সকল আয়োজন করা হয়। এরপর মহিলা এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন। জানা গিয়েছে মা ও সন্তান দু’জনেই সুস্থ আছেন। এর কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স এসে পৌঁছায়। তাতে চাপিয়ে মা ও নবজাতককে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন তিনি।

আরও পড়ুন : [ ভয়ঙ্কর স্টান্ট! হাজার ফুট উঁচু বিমানের ডানায় বসে মহিলা, দিলেন ঝাঁপও, দেখুন শিউরে ওঠার মত ভিডিও ]

প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে শহরের এক বাস স্ট্যান্ড লাগোয়া ফুটপাতেই নিজের দশ বছরের সন্তানকে নিয়ে থাকতেন ওই মহিলা। দিন কয়েক আগেই স্বামী ছেড়ে যাওয়ায় একমাত্র সন্তানই মহিলার সম্বল। মহিলা পুলিশ কর্মীর এই মানবিক উদ্যোগ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তা ভাইরাল হতেই মহিলা পুলিশকর্মীকে কুর্ণিশ জানিয়েছেন নেটপাড়ার সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Lady cop helps pregnant woman to give birth newborn baby