scorecardresearch

বড় খবর

চেটেপুটে ফ্রায়েড চিকেন খাচ্ছেন কর্মীরাই, KFC-এর অন্দরমহলের ভিডিও ভাইরাল!

ভিডিওটি দেখার পর মানুষজন কেএফসি বয়কটের দাবি জানাচ্ছেন।

চেটেপুটে ফ্রায়েড চিকেন খাচ্ছেন কর্মীরাই, KFC-এর অন্দরমহলের ভিডিও ভাইরাল!
চেটেপুটে খাচ্ছে ফ্রায়েড চিকেন, KFC-এর অন্দরমহলের ভিডিও ভাইরাল, নিন্দার ঝড়

অস্ট্রেলিয়া কুইন্সল্যান্ডের কেএফসি রেস্তোরাঁর একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকে। ভিডিওতে দেখা যায়, কেএফসিতে কর্মরত কর্মচারী ফ্রায়েড চিকেন চেটে পুটে খাচ্ছেন। ভিডিও দেখার পর মানুষ কেএফসি-এর ফাস্টফুড বয়কটের দাবি জানিয়েছেন। টিকটকে পোস্ট করা ভিডিওটি ৫ লাখেরও বেশি মানুষ দেখেছেন। অপর একজন বার্গারে ব্যবহৃত লেটুস পাতা খাচ্ছেন।

কেএফসি চিকেনের সঙ্গে কম্বো অফারে যে চিপস পাওয়া যায়, তাও গপগপ করে গিলছেন তাঁরা। কেএফসি আউটলেটের এমন দৃশ্য তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। জানা গিয়েছে আউটলেটটি বন্ধ হওয়ার ঠিক আগের মুহূর্তে এই কাণ্ড ঘটাতে দেখা যায় আউটলেটের বেশ কয়েকজন কর্মচারীকে। মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। জানা যায় ঘটনাটি অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের একটি কেএফসি আউটলেটে । ভিডিওটি ভাইরাল হতেই তা নিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। ভিডিও দেখার পর মানুষ কেএফসি-এর খাবারের বয়কটের দাবি জানাচ্ছেন।

আরও পড়ুন : [ বাইকে বসিয়ে হবু স্ত্রী’কে উড়িয়ে নিয়ে কেরামতি, প্রি-ওয়েডিং শ্যুট দেখে ভিরমি খাচ্ছে নেটপাড়া ]

কেএফসি রেস্তরাঁর অন্দরমহল থেকে ভাইরাল হওয়া এই ভিডিওটি তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যায়, দোকানের কয়েকজন কর্মচারী রেস্তরাঁ বন্ধ হওয়ার মুহূর্তে চিকেনে রাখা ফ্রায়েড চিকেন সহ একাধিক খাবারের আইটেমগুলি চেটে পুটে খাচ্ছেন। ভিডিও’র ক্যাপশনে লেখা হয়েছে, আউটলেট বন্ধের প্রাক মুহূর্তে কেএফসি রেস্তরাঁর এক হাড় কাঁপানো ছবি। মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। ভিডিওটি ৫ লাখেরও বেশি ভিউ হয়েছে। এর পরই নিন্দার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। এমনকী কেএফসি বয়কটের দাবিও জানান হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে যদিও কেএফসি’র তরফে কোন প্রতিক্রিয়া মেলেনি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kfc staff seen licking food in viral video dirty