scorecardresearch

বড় খবর

কাঁচা বাদাম গানে নেচে তোলপাড় তানজিনিয়ান ভাই-বোনের

ইতিমধ্যেই এই ভিডিওতে প্রায় ৯ লাখের কাছাকাছি লাইক পড়েছে।

তানজিনিয়ান ভাই-বোনের ডুয়েট নাচে তোলপাড় নেটদুনিয়া।

ভুবন বাদ্যকর রাতারাতি হয়ে উঠেছে সেলিব্রিটি। ইতিমধ্যেই রিমিক্স হয়েছে মূল গানের। গানের তালে নাচতে দেখা গেছে একাধিক সেলেবেকেই। সম্প্রতি আল্লু অর্জুন কন্যা আল্লু আরহা এই গানে নেচে ঝড় তুলেছে। এবার তানজিনিয়ান ভাই-বোনের ডুয়েট নাচে তোলপাড় নেটদুনিয়া।

“কাঁচা বাদাম” গান আপলোড হতে না হতেই কয়েকদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ঝড় । রাতারাতি স্টার বীরভূমের ভুবন বাদ্যকর। নিজেদের সামগ্রী বিক্রি করার জন্য বিভিন্ন ধরনের পথ বেছে নেন অনেকেই। কেউ বাঁধেন গান, কেউ আবার কবিতার বলে তাঁর সামগ্রী বিক্রি করার জন্য আশপাশের মানুষকে আকৃষ্ট করার চেষ্টা করেন। গ্রামগুলিতে আজও এই ধরনের ফেরিওয়ালাকে দেখতে পাওয়া যায়। এখন সময় বদলেছে। তবে এই সব বিক্রেতা-শিল্পীর কদর কমেনি। অচেনা গ্রামের অপরিচিত ব্যক্তি জনপ্রিয় হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। গ্রামের গণ্ডি ছাড়িয়ে এখন বীরভূমের ভুবন বাদ্যকরের গান রীতিমতো ভাইরাল।

ইতিমধ্যে তাঁর এই গান পাড়ি দিয়েছে দেশের সীমানা অতিক্রম করে বিদেশেও। ভুবন বাদ্যকর এখন হয়ে উঠেছেন সেলিব্রিটি। সম্প্রতি দাদাগিরির মঞ্চেও তিনি ঝোড়ো ইনিংস খেলে দাদার হাত থেকে তুলে নিয়েছেন পুরস্কার। সারা বিশ্ব আজ যেন ভুবনময়। কাঁচা বাদাম গানের সঙ্গে নেচে ভাইরাল হয়েছে কিলি পল থেকে শুরু করে উরফি জাভেদ।

আরো পড়ুন: লাখ টাকার স্কুটি কিনলেন খুচরো পয়সায়, যুবকের কান্ডে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কিলি এবং নিমা পল কাঁচা বাদাম গানের সঙ্গে নাচ করছেন। তাদের এই নাচে মজে নেটিজেনরা। মুহূর্তেই নাচের এই ভিডিওতে ৫ কোটির কাছাকাছি ভিউ হয়েছে। কিলি পল তার ইন্সটাগ্রাম পোস্টে লিখেছেন “অনেকেই এই গানের সঙ্গে নিমার নাচ দেখতে চেয়েছিলেন অবশেষে…” তাদের এই নাচ দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। সুন্দর স্টেপে নজরকাড়া পারফরমেন্স মন জয় করেছে সাত থেকে সাতাশি সকলের।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kili paul and his sister dance to kacha badam song in a viral video