scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

গোলাপজামে মজে কিলি পল, ভারতীয় মিষ্টির ঢালাও প্রশংসায় ‘তানজানিয়ান স্টার’

কিলি পলের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে এবং ব্যবহারকারীরা এতে মজার মন্তব্য করছেন।

গোলাপজামে মজে কিলি পল, ভারতীয় মিষ্টির ঢালাও প্রশংসায় ‘তানজানিয়ান স্টার’
গোলাপজামে মজে কিলি পল, ভারতীয় খাবারে ঢালাও প্রশংসায় ‘তানজানিয়ান স্টার’

ইনস্টাগ্রাম এমন একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেখানে একাধিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। আর সেই ভিডিও’র সুবাদে রাতারাতি ‘সেলেব’ তকমাও পেয়ে যান কেউ কেউ। তেমনই একজন তানজানিয়ার বাসিন্দা কিলি পলও। তিনি বলিউডের গানে লিপ-সিঙ্ক করে সোশ্যাল মিডিয়ায় রীতিমত জনপ্রিয়।

তিনি তার রিলের মাধ্যমে লক্ষ লক্ষ মানুষকে বিনোদন দিয়ে থাকেন। সম্প্রতি, তিনি ভারত সফরে এসেছেন এবং বিগ বসের অতিথি হিসাবে এসে তিনি একাধিক টিভি শো’তে অংশ নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে কিলি পলকে গোলাম জাম উপভোগ করে খেতে দেখা গিয়েছে।  

‘ভাইরালভায়ানি’ ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে, তানজানিয়ার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কিলি পলকে দেখা যাচ্ছে এবং তিনি ভারতীয় খাবারে মজে রয়েছেন। এই ভিডিওতে তাকে হিন্দি বলতেও দেখা যাচ্ছে এবং তিনি বলছেন যে ‘আমি গুলাব জামুন খাচ্ছি, যেটি খেতে খুবই সুস্বাদু।’ শুধু তাই নয়, কিলির খাবারের প্লেটে ইডলি, থেকে শুরু করে ধোকলা সহ নানান ভারতীয় খাবার সাজানো রয়েছে। করছেন। সেগুলি সবই দারুণ উপভোগ করে খাচ্ছেন তিনি।

আরও পড়ুন: [ বিমানের খাবারে মরা আরশোলা, মুখ পুড়ল সংস্থার, ছবি ভাইরাল হতেই হুলস্থূল ]

কিলি পলের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে এবং ব্যবহারকারীরা এতে মজার মন্তব্য করছেন। অনেক ব্যবহারকারী তাকে ভারতে স্বাগত জানিয়েছেন এবং তার নাচ এবং ভিডিওর প্রশংসা করেছেন।  কিলির নিজের শেয়ার করা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রাম রিলটি আপলোডের একদিনের মধ্যে প্রায় দুলক্ষ মানুষ এই ভিডিও দেখেছেন,  ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল, “আমি ভারতকে ভালোবাসি। শীঘ্রই আবার দেখা হবে।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kili paul is totally in love with indian sweet gulab jamun in this viral video