scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বিমানের খাবারে মরা আরশোলা, মুখ পুড়ল সংস্থার, ছবি ভাইরাল হতেই হুলস্থূল

তড়িঘড়ি ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে একটি টুইট করা হয়েছে সংস্থার তরফে

বিমানের খাবারে মরা আরশোলা, মুখ পুড়ল সংস্থার, ছবি ভাইরাল হতেই হুলস্থূল
মুম্বই থেকে থাইল্যান্ড গামী ভিস্তারার বিমানে খাবারে আরশোলা।

মুম্বই থেকে থাইল্যান্ড গামী ভিস্তারার বিমানে খাবারে আরশোলা। মুহূর্তেই এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে একেবারে হুলস্থূল কাণ্ড। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ধরণের একাধিক ঘটনা। কখনও বিমানে খাবারের মধ্যে সাপের মাথা তো কখনও জনপ্রিয় রেস্তোরাঁর খাবারে আরশোলা। যতবারই এমন ঘটনা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ততবারই মানুষজন এই ঘটনার প্রতিবাদে সোচ্চার হয়েছেন। কিন্তু আদৈও কী হুঁশ ফিরেছে খাবার সরবরাহকারী সংস্থার! উঠেছে প্রশ্ন।

বিমানে খাবারে আরশোলা থাকবে তা ঘুণাক্ষরেও ভাবেন নি ওই যাত্রী। তখন সবে মাত্র প্যাকিং করা খাবারটি খুলেছেন যা দেখলেন তাতে চোখ কলাপে। খাবারের মধ্যে মরে পড়ে রয়েছে একটি আরশোলা। ঘটনাটি মুম্বাই থেকে থাইল্যান্ডগামী একটি বিমানের। যেখানে নিকোল সোলাঙ্কি নামে এক ব্যক্তি এয়ার ভিস্তারার একটি ফ্লাইটে ভ্রমণ করছিলেন। দক্ষিণ ভারতীয় খাবার অর্ডারও করেন তিনি। খাবার খুলতেই চোখ ছানাবড়া। খাবারে পড়ে রয়েছে মরা আরশোলা।

আরও পড়ুন: [ সমাজের বাঁকা নজর উপেক্ষা, চায়ের দোকান খুললেন বি-টেক ছাত্রী ]

সেই ছবি তিনি টুইটারে শেয়ারও করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ভাইরাল হতেই লোকেরা এয়ার ভিস্তার সম্পর্কে অনুরূপ অভিজ্ঞতা শেয়ার করতে থাকেন । এদিকে এই ঘটনার জেরে মুখ পুড়েছে এয়ার ভিস্তারার। তড়িঘড়ি ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে একটি টুইট করা হয়েছে সংস্থার তরফে যেখানে বলা হয়েছে, যাত্রী স্বাচ্ছন্দ ও নিরাপত্তা আমাদের কাছে সবার আগে, এমন ঘটনার জন্য আমরা দুঃখিত। বিষয়টি বিশদে খতিয়ে দেখা হচ্ছে”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Passenger finds cockroach in vistara flight meal airline responds