scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর স্টান্ট! হাজার ফুট উঁচু বিমানের ডানায় বসে মহিলা, দিলেন ঝাঁপও, দেখুন শিউরে ওঠার মত ভিডিও

ভিডিওটি দেখে অনেক ব্যবহারকারী নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না

ভয়ঙ্কর স্টান্ট! হাজার ফুট উঁচু বিমানের ডানায় বসে মহিলা, দিলেন ঝাঁপও, দেখুন শিউরে ওঠার মত ভিডিও
ভিডিওটি দেখে অনেক ব্যবহারকারী নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না

আজকাল, সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিও ভাইরাল হচ্ছে যেগুলি মূলত অ্যাডভেঞ্চারের শখ পূরণ করতে তৈরি করা হয়েছে। আর এই ধরণের ভিডিওগুলো এখন মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ছে নেটদুনিয়ায়। সাম্প্রতিক সময়ে অ্যাডভেঞ্চার  অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিপজ্জনক এবং মারাত্মক এই সব স্টান্ট দেখে শিরদাঁড়া দিতে আপনার রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে। 

তবে যারা এই ভিডিওগুলি তৈরি করছেন তারা খুব সহজেই এই কাজটি করতে ওস্তাদ। উত্তাল পাহাড়ি নদীতে নৌকা চালানো, কিংবা মাউন্টেন বাইকিং অথবা প্যারাগ্লাইডিং এই ধরণের অ্যাডভেঞ্চার স্পোর্টসের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ডি।

অ্যাডভেঞ্চার স্পোর্টসের অনেক ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যা দেখে ব্যবহারকারীদের চোখ কপালে।  সম্প্রতি, এক মহিলাকে বিপজ্জনক স্টান্ট করতে দেখা গেছে, যা দেখে ব্যবহারকারীরা তাদের নিজের চোখকে বিশ্বাস করতে পারবেন না। আর সেই মারাত্মক স্টান্টের ভিডিও এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

আরও পড়ুন: [ স্রেফ শান্তি পেতেই ৫৩ বার বিয়ে, আবদুল্লার কথায় ভিরমি খাচ্ছেন নেটপাড়া ]

ভাইরাল হওয়া এই ভিডিও ক্লিপে একজন মহিলাকে মাটি থেকে হাজার হাজার ফুট উঁচুতে বিমানের ডানায় বসে থাকতে দেখা গিয়েছে।  বিমানের সিট থেকে উঠে বিমানের ডানায় উঠে  বসেন ওই মহিলা। ভিডিওটি দেখে অনেক ব্যবহারকারী নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না যে, ভয় না পেয়ে কীভাবে একজন মহিলা বিমানের ডানায় বসতে পারেন।

এই মহিলা একজন পেশাদার স্কাই ডাইভার এবং তিনি বিমানের ডানায় বসে প্যারাসুট পরেছেন। এর পর ওই মহিলাই বিমানের ডানা থেকে নিচে ঝাঁপ দেন। যা দেখে ব্যবহারকারীদের হার্টবিট কিছুক্ষণের জন্য থেমে গিয়েছে। ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত লক্ষাধিক ভিউ পেয়েছে এই ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman climbed on wing of a plane at a height of thousands of feet before going skydiving