scorecardresearch

বড় খবর

হাইওয়েতে সাইকেল আরোহীর ওপর ঝাঁপিয়ে পড়ল চিতা, হাড়হিম করা ভিডিও ভাইরাল!

ঘটনার জেরে আতঙ্কে বাকরুদ্ধ হয়ে যান ওই সাইকেল আরোহী।

হাইওয়েতে সাইকেল আরোহীর ওপর ঝাঁপিয়ে পড়ল চিতা, হাড়হিম করা ভিডিও ভাইরাল!
ঘটনার জেরে আতঙ্কে বাকরুদ্ধ হয়ে যান ওই সাইকেল আরোহী।

সকাল বেলায় হাইওয়ের ধার দিয়ে সাইকেল নিয়ে যাচ্ছিলেন এক যুবক। হটাৎ করেই জঙ্গল থেকে বেরিয়ে এল এক চিতা। ঝাঁপিয়ে পড়ল যুবকের ওপর। এমনই হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ভিডিও ভাইরাল হতেই তা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। অসমের কাজিরাঙ্গা জাতীয় উদ্যানের ঘটনা। ভয়ঙ্কর এই ঘটনা ধরা পড়েছে ক্যামেরায়। এখন তা রীতিমত ভাইরাল হয়েছে।

ব্যপক ভাবে ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার ধার দিয়ে নিজের মতই শান্তভাবে সাইকেল নিয়ে যাচ্ছেন এক যুবক। সামনে পিছনে অনেক গাড়িও রয়েছে। হটাৎ করেই জঙ্গল থেকে একটি চিতাবাঘ ঝাঁপিয়ে পড়ে সাইকেল আরোহীর ওপর। ঘটনার জেরে আতঙ্কে বাকরুদ্ধ হয়ে যান ওই সাইকেল আরোহী। চিতার আক্রমণে সাইকেল থেকে পড়েও যান ওই যুবক। তাতে গুরুতর চোটও লেগেছে ওই যুবকের। ভিডিওতে দেখা যাচ্ছে চিতাটি জঙ্গল থেকে বেরিয়েই আক্রমণ করে সাইকেল আরোহীকে। তাতেই পড়ে যান ওই যুবক। এরপরই চিতাবাঘটি ফের জঙ্গলে পালিয়ে যায়। এই ঘটনায় আশেপাশের বেশ কয়েকজন সাইকেল আরোহী সাইকেল থামিয়ে যুবকের সাহায্যে এগিয়ে আসেন। দেখুন সেই হাড়হিম করা ভিডিও।

আরও পড়ুন: [‘অগ্নিপথ’ প্রকল্প ঘিরে অগ্নিগর্ভ দেশ! ঘণ্টাখানেক আটকে স্কুলবাস,আতঙ্কে কান্নাকাটি পড়ুয়াদের[

ফুটেজটি টুইটারে আইএফএস আধিকারিক পারভীন কাসওয়ান শেয়ার করেন। যদিও এই ভিডিওটি এই বছরের শুরুর দিকের। কিন্তু সাম্প্রতিক সময়ে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যপক ভাইরাল হয়েছে। অনেকেই মন্তব্য করেছেন, হয়তো চিতা বাঘটি রাস্তা পারাপারের চেষ্টা করছিল, সামনে সাইকেল আরোহী আসতেই তাকে আক্রমণ করে চিতাটি। কাসওয়ান ক্যাপশনে বলেছেন। “চিতাবাঘ রাস্তা পার হওয়ার চেষ্টা করছিল। “তারা দুজনেই ভাগ্যবান।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Leopard attacks cyclist on highway in assam