scorecardresearch

গাড়ির মাথায় চিতার ঝাঁপ, আতঙ্কে থরহরি কম্প দশা পর্যটকদের!

টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন আইএফএস আধিকারিক সুরিন্দর মেহেরা।

গাড়ির মাথায় চিতার ঝাঁপ, আতঙ্কে থরহরি কম্প দশা পর্যটকদের!
প্রতীকী ছবি

জঙ্গল সাফারিতে গিয়ে অনেক পর্যটকই নানান ভয়ঙ্কর ঘটনার মুখোমুখি হয়েছেন। কখনও পর্যটক বোঝাই গাড়ি হাতির তাড়া খেয়ে পিছু হটতে বাধ্য হয় তো কখনও রয়্যাল বেঙ্গলের মুখোমুখি হয়েছেন পর্যটকরা।

তবে সম্প্রতি যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা। তানজিনিয়ার সেরেঙ্গটি জাতীয় উদ্যানে জঙ্গল সাফারিতে এসেছিলেন পর্যটক বোঝাই একটি গাড়ি। সেই গাড়ির ওপরের হুট করে উঠে পড়ে একটি চিতা। যা দেখে পর্যটকদের তখন থরহরি কম্প দশা।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ির মধ্যে বেশ কয়েক পর্যটক। তার প্রথমেই গাড়ির পিছনের চাকার ওপরে দাঁড়িয়ে ছিল চিতাটি মুহূর্তেই লাফ মেরে সেটি গাড়ির ছাদে চলে আসে। পর্যটকরা রীতিমত চিৎকার জুড়ে দেন। তবে অনেকেই অসীম সাহসের সঙ্গে সেই ঘটনা ফ্রেমবন্দী করতে চেষ্টা করেন।

টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন আইএফএস আধিকারিক সুরিন্দর মেহেরা। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা “ম্যান ইন ওয়াইল্ড”! তবে চিতার এমন দুর্লভ দৃশ্য দেখে অনেকেই নানান মজার কমেন্ট করেছেন। কেউ কেউ ভিডিও দেখে যেমন ভয় পেয়েছেন তেমনই এমন দৃশ্য চোখের সামনে দেখে মুগ্ধ হয়েছেন।

আরও পড়ুন: [অটুট থাকুক বন্ধুত্বের বন্ধন, পোষ্যের ছবি ঘিরে ভালবাসার বন্যা!]

একজন ইউজার লিখেছেন “ একটি দুর্লভ ভিডিও”। অন্য একজন লিখেছেন, “ চিতাটি পর্যটকদের সঙ্গে খেলায় মেতে উঠেছেন”। কেউ কেউ লিখেছেন “এমন অবস্থায় ছবি তোলা যথেষ্ট ঝুঁকিপুর্ণ”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Leopard on the hood of the car video goes viral