৪৫ কোটি টাকার মদ বিক্রি, ভাইরাল ৯৫,০০০ হাজারের বিল

সত্যি, মন্দার বাজারে এত টাকার মদ কিনেছেন মানুষ? সে উত্তর সঠিক ভাবে পেতে হু হু করে ভাইরাল হয়েছে বিলের ছবি।

By: Ralph Alex Arakal
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: May 5, 2020, 08:04:28 PM

গতকাল থেকেই সোশাল মিডিয়ায় ভাইরাল মদের বিল। তাও আবার ৫২,৮৪১ টাকার। অন্য আরেকটি বিলে দেখা যাচ্ছে ৯৫,৩৪৭ টাকার মদ কেনা হয়েছে। যা দেখে সোশাল মিডিয়ায় শোরগোল বেঁধে গিয়েছে। নেট নাগরিকদের মনে প্রশ্ন, সত্যি, মন্দার বাজারে এত টাকার মদ কিনেছেন মানুষ? সে উত্তর সঠিক ভাবে পেতে হু হু করে ভাইরাল হয়েছে বিলের ছবি। যাতে দেখা যাচ্ছে একাধিক নামিদামি মদ কেনা হয়েছে।

কর্নাটক জানিয়েছে, লকডাউনের বাজারে এক দিনে ৪৫ কোটি টাকার মদ বিক্রি করেছে রাজ্য। যেখানে দুজন গ্রাহকের বিল দেখে চক্ষু ছানাবড়া দেশবাসীর। জানা যাচ্ছে, ইতিমধ্যে লাইসেন্স বিধি লঙ্ঘনের জন্য বেঙ্গালুরুর ওই বিক্রেতার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য রাজ্য আবগারি বিভাগকে অনুরোধ জানানো হয়েছে।

নিয়ম অনুযায়ী, খুচরা আউটলেটগুলি প্রতিদিন একজন গ্রাহককে ২.৩ লিটারের বেশি ভারতীয় বা বিদেশি মদ ১৮.২ লিটার বিয়ার বিক্রি করতে পারে।

আবগারি জেলা প্রশাসক (বেঙ্গালুরু দক্ষিণ) গিরি জে ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমকে বলেন, তাভরেকের মেইন রোডে অবস্থিত ভ্যানিলা স্পিরিট জোনের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে, যেখানে একজন গ্রাহক ৫২,৮৪১ টাকার মদ কিনেছেন।

আরও পড়ুন:মদ কেনার হিড়িক লেগেছে দেশে, ভিডিও দেখে হকচকিয়ে গিয়েছে সোশাল মিডিয়া

এক বিবৃতিতে বলা হয়েছে, এর মধ্যে ৪ মে সকাল সাড়ে ৯ টা থেকে সন্ধ্যা ৬ টার মধ্যে মোট ৮.৫ লক্ষ লিটার ভারতীয় ও বিদেশি মদ এবং ৩.৯ লক্ষ লিটার বিয়ার বিক্রি হয়েছে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Liquor bills exceeding rs 50000 go viral bengaluru vendor booked

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X