scorecardresearch

বাবাকে খাইয়ে তৃপ্তি দুধের শিশুকন্যার, ভিডিও ভাইরাল হতেই আবেগে ভাসল নেটদুনিয়া

একটা ফল সে প্রথমে বাবার মুখে তুলে দেয়, তারপর নিজে সে সেই ফলটি খায়।

viral, viral video, Mumbai, Mumbai Local Train, Maharashtra, Little Girl, Father
আদো হাতে বাবার মুখে খাবার তুলে দিচ্ছে দুধের শিশুকন্যা

বাবা প্রতিটি সন্তানের কাছে যেন এক বটবৃক্ষ। মা-বাবার সঙ্গে সন্তানের সম্পর্ক সব সময়েই মধুর। আদর-শাসন, স্নেহ-মায়া-মমতা, সন্তানকে ভাল রাখতে নিজের প্রাণটুকুও যিনি দিতে প্রস্তুত থাকেন তিনিই বাবা। প্রতিটি বাবার মাধ্যমেই তাঁর সন্তানের জীবনের শুরু, যার ঋণ আজীবনেও পরিশোধ করা যায়না। ছেলে মেয়েকে ছোট থেকেই আগলে রেখে মানুষ করতে প্রাণপাত করেন মা-বাবা। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল; হয়েছে এমনই এক মর্মস্পর্শী ভিডিও। বৃষ্টিভেজা কোন এক দিনের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মুম্বইয়ের লোকাল ট্রেনে বাবার মুখে খাবার তুলে দিচ্ছে দুধের শিশুকন্যা। এমন ভিডিও ভাইরাল হতেই আবেগে ভেসে গিয়েছেন নেটিজেনরা।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে লোকাল ট্রেনে দরজার সামনে বসে রয়েছেন বাবা, পাশে দাঁড়িয়ে দুধের কন্যাসন্তান। একটা ফল সে প্রথমে বাবার মুখে তুলে দেয়, তারপর নিজে সে সেই ফলটি খায়। সাক্ষী মেহরোত্রার ইন্সটাগ্রামে ভিডিওটি শেয়ার করেন। তারপরই তা দ্রুত ভাইরাল হয়। উভয়ের মধ্যের মিষ্টি সম্পর্ক দেখে চোখের কোনে জল আসতে বাধ্য।

আরও পড়ুন: [ভুট্টার দাম ১৫ টাকা শুনেই দরাদরি! ভিডিও ভাইরাল হতেই ট্রোলের মুখে কেন্দ্রীয় মন্ত্রী]

ভিডিওটি ভাইরাল হতেই সেটি ইতিমধ্যেই প্রায় সাড়ে পাঁচ লক্ষ মানুষ দেখেছেন। ৮০ হাজারের কাছাকাছি লাইকের পাশাপাশি অজস্র মন্তব্যে ভরে উঠেছে এই ভিডিও। অনেকেই এই ভিডিও দেখে নিজেদের অতীতকে স্মরণ করেছেন। ভিডিওটি নেটিজেনদের খানিক নস্ট্যালজিক করে তুলেছে। ইনস্টাগ্রামে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘একজন বাবা তার মেয়ের জন্য সবসময় রিয়েল হিরো’। আরেকজন লিখেছেন ভিডিও দেখে আমি আমার চোখের জল আটকে রাখতে পারছি না”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Little girl gives her father fruit on mumbai