scorecardresearch

বড় খবর

ছোলে-ভাটুরে থেকে লাফ মারল জ্যান্ত টিকটিকি, পুলিশ ডাকলেন ক্ষুব্ধ গ্রাহক

খাবারে টিকটিকি বিতর্ক সামনে আসতেই রেস্তোরাঁর তরফে তড়িঘড়ি বিবৃতি দেওয়া হয়।

Doctor Finds Half-Dead Lizard In His Food In Chandigarh Mall, Rings Up Police
ছোলে-ভাটুরে থেকে লাফ মারল জ্যান্ত টিকটিকি, পুলিশ ডাকলেন ক্ষুব্ধ গ্রাহক

ছুটির বিকেল! স্ত্রীর সঙ্গে শহরের এক নামী রেস্তোরাঁয় ছোলে-ভাটুরে খেতে আসেন চণ্ডীগড়ের সেক্টর ১৫ এর বাসিন্দা ডাঃ জে কে বানসাল।  সবে মাত্র মুখে তুলেছেন  অর্ডার করা খাবার। ঠিক তখনই ছোলে-ভাটুরে থেকে লাফ মেরে ওঠে একটি টিকটিকি। এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধ তিনি।

সঙ্গে সঙ্গে ফোন করেন রেস্তোরাঁর ম্যানেজারকে। তাকে পুরো ঘটনা বলার পাশাপাশি দম্পতি পুলিশের কাছেও ঘটনার কথা জানিয়ে একটি অভিযোগ দায়ের করেন। খাবারে টিকটিকি পড়ার ঘটনা এই প্রথম নয়। দিন কয়েক আগেই ‘মৃত টিকটিকি’ কাণ্ডে মুখ পুড়েছে  McDonald’s-এর, লক্ষ টাকা জরিমানার নির্দেশ দেওয়া হয়েছে সংস্থাকে। এই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় পড়ে সোশ্যাল মিডিয়ায়। তারপরই চণ্ডীগড়ের এই ঘটনা সামনে আসতেই রেস্তোরাঁর গুণমান, পরিষেবা, পরিচ্ছন্নতা নিয়ে প্রশ্ন তুল তে শুরু করেছেন সাধারণ মানুষ।

প্রতীকী ছবি

এদিকে ছোলে-ভাটুরে’তে টিকটিকি কাণ্ডে কোন রকম গাফিলতি বরদাস্ত করা হবে না বলেই জানিয়েছেন স্বাস্থ্য বিভাগের এক আধিকারিক। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, “খাবারের নমুনা ইতিমধ্যেই ল্যাবে পাঠানো হয়েছে ১৫ দিনের মধ্যেই রিপোর্ট হাতে আসবে। রিপোর্টের ভিত্তিতেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে”।

আরও পড়ুন: [মাইলেজে সেরা, বিশ্বের সব চেয়ে ছোট গাড়ির দাম শুনলে চমকে উঠবেন!]

খাবারে টিকটিকি বিতর্ক সামনে আসতেই রেস্তোরাঁর তরফে তড়িঘড়ি বিবৃতি দেওয়া হয়। যাতে বলা হয়েছে “ এই ধরনের ঘটনা এড়াতে ভবিষ্যতে সব রকমের পদক্ষেপ গ্রহণ করা হবে’। দেশ জুড়ে অতীতে এই ধরণের একাধিক ঘটনা সামনে এসেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Lizards pops out of hot chhole bhature in chandigarh mall