scorecardresearch

বড় খবর

জল থৈ থৈ রাস্তা! গর্ভবতী মহিলাকে হাসপাতালে পৌঁছাতে ভরসা জেসিবি

জলের স্রোতের কারণে অ্যাম্বুলেন্সের পক্ষে কালভার্ট টপকে গ্রামে ঢোকা সহজ ছিল না।

জল থৈ থৈ রাস্তা! গর্ভবতী মহিলাকে হাসপাতালে পৌঁছাতে ভরসা জেসিবি
জল থৈ থৈ রাস্তা! গর্ভবতী মহিলাকে হাসপাতালে পৌঁছাতে ভরসা জেসিবি

মধ্যপ্রদেশে অব্যাহত ভারী বৃষ্টিপাত। বৃষ্টির জেরে ব্যহত জনজীবন। একাধিক রাস্তায় জল জমে থাকায় বন্ধ যান চলাচল। এহেন পরিস্থিতিতে এক গর্ভবতী মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় কালভার্টের জল বাধা হয়ে দাঁড়ালে, জেসিবি মেশিনের সাহায্যে মহিলাকে তুলে নিয়ে কালভার্টটি অতিক্রম করতে হয়। এই ছবি এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, নিমুচের মনসা এলাকার রোডে অবস্থিত রাওয়াতপুরার কাছে কালভার্টটিতে নদীর জল উঠে যাওয়াতে যান চলাচল ব্যহত হয়।

এই পরিস্থিতিতে বেসদা গ্রামের বছর ৩০-র গীতা বাই গুর্জারকে প্রসবের জন্য মনসা হাসপাতালে নিয়ে যাওয়া রীতিমত চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায় গ্রামবাসীদের জন্য। কালভার্টের উপর জলের স্রোতের কারণে অ্যাম্বুলেন্সের পক্ষে কালভার্ট টপকে গ্রামে ঢোকা সহজ ছিল না। গর্ভবতী মহিলার সমস্যার কথা জানতে পেরে, এলাকার বিজেপি বিধায়ক অনিরুধ মাধব মারু কালভার্ট পার হওয়ার জন্য একটি জেসিবি মেশিনের ব্যবস্থা করেন। সেই জেসিবি মেশিনের সাহায্যে মহিলাকে কালভার্ট পারাপারের ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন: [ ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয়, ‘হ্যাণ্ডসাম হাঙ্কের’ কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া  ]

বিধায়ক নিজেই টুইট করে সেখবর জানিয়েছেন।  তিনি লিখেছেন কাঞ্জরদা দিক থেকে প্রসূতিকে মনসা সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল, কিন্তু রাওয়াতপুরার কালভার্টে জল জমে থাকার কারণে অ্যাম্বুলেন্স না আসতে পারায় জেসিবি ডেকে মহিলাকে নিরাপদে কালভার্ট পার করানো হয় এবং মহিলাকে অ্যাম্বুলেন্সে করে মনসা সরকারি হাসপাতালে পাঠানো হয়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pregnant woman crossed bridge by jcb in neemuch