scorecardresearch

বড় খবর

‘শূন্যে প্রেম নিবেদন’, প্রেমিকের অবাক করা কাণ্ড, তোলপাড়…..!

সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে ভিডিওটি।

‘শূন্যে প্রেম নিবেদন’, প্রেমিকের অবাক করা কাণ্ড, তোলপাড়…..!

সম্প্রতি একাধিক বিতর্কে জড়িয়েছে এয়ার ইন্ডিয়া। সহ-যাত্রীর গায়ে প্রস্রাব থেকে শুরু করে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে দেওয়া খাবারে পাথরের টুকরো….!বারবার সংবাদ শিরোনামে এয়ার ইণ্ডিয়া। সম্প্রতি, এয়ার ইন্ডিয়ার বিমানের আরেকটি ভিডিও সামনে এসেছে। যেখানে বিমানেই নিজের গার্লফ্রেন্ডকে প্রপোজ করতে দেখা যায় এক ব্যক্তিকে।

রিপোর্ট অনুযায়ী, এয়ার ইন্ডিয়ার একটি বিমান ওড়ার সময় মাটি থেকে হাজার হাজার ফুট উচ্চতায় এক ব্যক্তি তার বান্ধবীকে রোমান্টিকভাবে বিয়ের প্রস্তাব দেন। এমন প্রস্তাবে রীতিমত বেকায়দায় পড়ে যায় ওই তরুণী। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর, এটি সবার দৃষ্টি আকর্ষণ করেছে। যা দেখে সবাই হতবাক। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে ভিডিওটি।

ভিডিওটি রমেশ কোটনানা তার লিঙ্কডইন প্রোফাইলে শেয়ার করেছেন। যেখানে তাকে এয়ার ইন্ডিয়ার একটি বিমানের ভিতর তাকে হাঁটতে দেখা যাচ্ছে। এরপর গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে গিয়ে হঠাৎ তার সামনে হাজির হয়ে তাকে বিয়ের প্রস্তাব দেন। যা দেখে তার বান্ধবী বেশ অবাক হওয়ার পাশাপাশি আবেগপ্রবণ হয়ে পড়েন। সেই সঙ্গে ফ্লাইটে হাঁটু গেড়ে বসে আংটি দিয়ে প্রস্তাব দেন ওই ব্যক্তি।

আরও পড়ুন: [ ‘রূপকথার মালাবদল’! বিয়ের ভিডিও দেখে আবেগঘন নেটপাড়া, মুহূর্তে ভাইরাল ]

ভাইরাল হওয়া এই ভিডিওতে দুজনকে একে অপরকে জড়িয়ে ধরতেও দেখা যাচ্ছে। একই সময়ে বিমানে উপস্থিত যাত্রীরা এমন ঘটনায় উল্লাস ও হাততালি দিয়ে যুগলকে অভিনন্দন জানান। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওটি শ্যুট করেছেন এয়ার ইন্ডিয়ার এক বিমানকর্মী। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে এই রোম্যান্টিক ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Love is in the air on air india flight man gets down on his knee proposes to fiancee watch