scorecardresearch

বড় খবর

ভক্তের প্রশ্নবাণে বিদ্ধ অমিতাভ, দিলেন মোক্ষম জবাব!

কী বললেন মিস্টার বচ্চন?

amitabh bachchan, mysterious fruit, twitter, user, help, responds
ভক্তের প্রশ্নবাণে বিদ্ধ অমিতাভ, দিলেন মোক্ষম জবাব!

আমরা সাধারণ ভাবে সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে আমাদের প্রিয় তারকাদের ফলো করে থাকি। তাদের জীবনের নানান মুহূর্তের সঙ্গে জুড়ে নিতে চাই আমাদেরও। সেলেবরাও ভক্ত দের সঙ্গে ভাগ করে নেন নানান খুঁটিনাটি বিষয়। সোনু সুদ থেকে অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় সব সময়ই অ্যাকটিভ থাকেন। প্রিয় তারকাদের ছুঁতে আমরা অনেক সময় সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়ে থাকি।

তেমনই এক ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। বিকাশ নামের এক ব্যক্তি তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন এক অদ্ভুত ধরণের ফলের ছবি, তিনি এই ছবি শেয়ার করে সাধারণের কাছে এই ফলের নাম জানতে চেয়েছেন। তিনি লিখেছেন, একটা সময় বিশেষ করে ছোট বেলায় অনেকেই আমরা এই ফলের সঙ্গে বিশেষভাবে পরিচিত ছিলাম, বলুন তো এর নাম কী! সেই পোস্টেই তিনি ট্যাগ করেন বিগ বি বচ্চন সাহেবকেও। এদিকে এমন মজার টুইট পেয়ে ভক্তকে আশাহত করেনি বিগ’বি!

আরও পড়ুন: চিকেন টিক্কা-নানে মজে জনি ডেপ, ভারতীয় রেস্তরাঁয় বিল করলেন ৪৮ লক্ষ টাকা!

তিনিও টুইটারে দিয়েছেন তার জবাব। তিনি লিখেছেন “হ্যাঁ এই ফল আমিও অনেক খেয়েছি, কিন্তু এর নাম জানিনা’! বিগ বি’র উত্তর পেয়ে বেজায় খুশি ভক্ত। আসলে তিনি যে ফলের ছবি টুইটারে শেয়ার করেছিলেন সেটা হল জঙ্গল জালেবি, এই ফলটিকে অনেকে মিষ্টি তেতুঁল বলে থাকেন। ফুলগুলি সাদা ও গোলাকার হয়ে থাকে | জঙ্গল জালেবি গাছটি ভারত, ফিলিপাইন, মেক্সিকো এবং দক্ষিণ আমেরিকার অঞ্চলে ব্যাপকভাবে দেখা যায়। এই ফলগুলি অত্যন্ত সুস্বাদু। ডায়রিয়ার চিকিৎসা, রক্তে শর্করার মাত্রা বজায় রাখতে এবং দাঁতকে শক্তিশালী রাখতে এই ফলের জুড়ি মেলা

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man asks amitabh bachchan the name of this fruit