scorecardresearch

বড় খবর

পথ-কুকুরকে বাঁচাতে প্রাণপাত করল যুবক, মহানুভবতা কুর্নিশ নেটজনতার

শেষে সিপিআর দিয়ে কুকুরটিকে বাঁচান ওই যুবক!

man, dog, cpr, ias officer, revives, viral, video, twitter, heartwarming, kind, stray, street
প্রতীকী ছবি

পথকুকুরকে সিপিআর দিয়ে বাঁচালেন এক যুবক! এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভিডিওটিতে প্রায় ২ লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলেই যুবকের এমন মহানুভবতাকে স্যালুট জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় নানান মজার ঘটনা ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কোন কোন ভিডিও মাদের হৃদয় জিতে নেই। তেমনই এক ভিডিও এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল একটি বাঁদরকে সিপিআর দিচ্ছেন এক ব্যক্তি। ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সেই ভিডিও। এবার ভাইরাল পথ কুকুরকে সিপিআর দেওয়ার ভিডিও।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার ধারেই এক অচেতন কুকুরকে প্রাণে বাঁচানোর মরিয়া চেষ্টা যুবকের। কুকুরটিতে বাঁচাতে শেষ চেষ্টা হিসাবে সিপিআর দিতেও দেখা গিয়েছে ওই যুবককে। কিছুক্ষণ সিপিআর দেওয়ার পরেই জ্ঞ্যান ফেরে কুকুরটির। উঠে দাঁড়িয়েও পড়ে সে।  আইএএস আধিকারিক অবনীশ শরণ এই ভিডিও টুইটারে শেয়ার করেন তারপরেই তা দ্রুত ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: বরের বেশেই ‘জামাই ষষ্ঠী’, যুবকের কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়

ইতিমধ্যেই এমন মানবিক ভিডিও ২ লক্ষের বেশি মানুষ দেখেছেন। অনেকেই এই ভিডিওতে নানান কমেন্ট করেছেন। একজন ইউজার লিখেছেন, “সকলেই যদি এমন মনের মানুষ হত তাহলে পৃথিবী স্বর্গে পরিণত হয়ে যেত”। অন্য এক ইউজার লিখেছেন, “ এমন মহান কাজের জন্য আপনাকে ধন্যবাদ জানাই”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man brings dog back to life by performing cpr