scorecardresearch

বড় খবর

লাইন পেরোনোর সময় ভয়ানক বিপত্তি, মাথার ওপর দিয়ে চলে গেল আস্ত ট্রেন! শিউরে উঠলেন নেটিজেনরা

মাথার ওপর দিয়ে চলে গেল আস্ত ট্রেন!

লাইন পেরোনোর সময় ভয়ানক বিপত্তি, মাথার ওপর দিয়ে চলে গেল আস্ত ট্রেন! শিউরে উঠলেন নেটিজেনরা

তাড়াহুড়োর জন্য হামেশাই মানুষের জীবন ঝুঁকির মধ্যে পড়ে। তাড়াহুড়ো করে ৫ মিনিট বাঁচাতে নিজেকে বিপদের মুখে ঠেলে দিতেও কুন্ঠাবোধ করে না মানুষজন । হ্যাঁ, সেটা সিগন্যাল হোক বা রেল ক্রসিং। কেউ কেউ ফুটওভার ব্রিজের পরিবর্তে ব্যস্ত রাস্তা পারপার করে আবার কেউ কেউ রেলক্রসিংয়ের গেট বন্ধ হয়ে যাওয়ার পরও এর নিচ দিয়ে বেরিয়ে রেললাইন পারাপার করে।

সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনার অনেক ভিডিও ভাইরাল হয়েছে। এতদসত্ত্বেও মানুষজন আজও ন্যুনতম সাবধানতা মেনে চলছেন না মানুষজন। সর্বশেষ ঘটনাটি বিহারের ভাগলপুরের, যেখানে এক ব্যক্তি তাড়াহুড়ো করে রেললাইন পার হওয়ার সময় নিজের জীবনের ঝুঁকি নিয়েছিলেন। পুরো ট্রেনটি তার ওপর দিয়ে চলে গেলেও কোনওভাবে প্রাণে বেঁচে যান তিনি। আর সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভাইরাল এই ক্লিপটি ভাগলপুরের কাহালগাঁও রেলওয়ে স্টেশনের, যেখানে এক ব্যক্তি ওভারব্রিজ দিয়ে অন্য প্ল্যাটফর্মে যাওয়ার পরিবর্তে একটি শর্টকাট পথ নেন এবং লাইন পারাপারের জন্য দাঁড়িয়ে থাকা মালগাড়ির নিচ থেকে লাইন পারাপারের চেষ্টা করতেই ট্রেনটি চলতে শুরু করে এবং তিনি মাঝপথে আটকে পড়েন। বুদ্ধিমত্তার জেরে প্রাণে বাঁচেন তিনি। তবে সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে পুরো ট্রেনটি তার উপর দিয়ে চলে না যাওয়া পর্যন্ত তিনি রেললাইনেই উপুর হয়ে শুয়ে থাকেন।

আরও পড়ুন: [ বিড়ি শ্রমিকের মেয়ের বিরাট কৃতিত্ব, ইউটিউবে পড়েই ডাক্তারি পরীক্ষায় বাজিমাত, কাহিনী ভাইরাল ]

১৭ সেকেন্ডের এই ক্লিপে আমরা দেখতে পাচ্ছি লোকটি রেল লাইনে শুয়ে আছে্ন এবং আশেপাশের লোকজন চিৎকার করে তাকে লাইনের উপর শুয়ে থাকতে বলছেন। পুরো মালগাড়িটিকে তার উপর দিয়ে চলে যেতে দেখা যায়। লোকটি ভাগ্যবান যে এই দুর্ঘটনায় তার গায়ে একটি আঁচড়ও লাগেনি। ট্রেনটি চলে যাওয়ার পর তিনি হতভম্ব হয়ে উঠে দাঁড়ান এবং সেখান থেকে চলে যান। আশেপাশে উপস্থিত লোকজন এই ঘটনার ভিডিও মোবাইল ক্যামেরায় রেকর্ড করেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, পরে তা ভাইরাল হয়ে যায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man came under train during crossing the track in bhagalpur watch shocking video