scorecardresearch

বড় খবর

নিজের হাতেই জল খাওয়াচ্ছেন পথ কুকুরকে, ভিডিও ভাইরাল হতেই আবেগে ভাসল নেটদুনিয়া!

ভিডিওটি ভাইরাল হতেই সেটি ৯১ হাজার বার দেখা হয়েছে।

Street Dog, Viral Video, Man Collects Water In His Hands, Man Feeds Thirsty Street Dog, Tansu YEĞEN
নিজের হাতে পরম যত্নে পথ কুকুরদের জল খাইয়ে কুর্নিশ আদায় করলেন এই ব্যক্তি

কথায় রয়েছে মানুষের সবচেয়ে বিশ্বস্ত বন্ধু হল কুকুর, এটা সেই সব মানুষই জানে যারা কোন না কোন সময়ে কুকুর পুষেছেন। সন্তান-স্নেহে পরম যত্নে যেমন মানুষ তাদের বড় করে তোলে তেমনই মানুষের প্রতি আনুগত্য দেখাতেও সারমেয়রাও কোন খামতি রাখেনা। তবে শুধু পোষা কুকুর কেন! রাস্তার ধারে থাকা সেই সব পথ কুকুররাও অনেক সময় মানুষের এতটা কাছের এতটা আপন হয়ে ওঠে যে তারা যেন জীবনের একটা অঙ্গ হয়ে ওঠে তেমনই এক সারমেয় ফের ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে প্যান্ট শার্ট পড়ে কোন দরকারি কাজেই বেরিয়েছেন এক ব্যক্তি। রাস্তার ধারে এক পথ কুকুরকে তৃষ্ণায় কাতর হয়ে থাকতে দেখে নিজেকে আর দূরে রাখতে পারলেননা। রাস্তার ধারে থাকা একটি কল থেকে জল নিজের হাতে নিয়ে কুকুরটিকে পান করাতে দেখা গেল ওই ব্যক্তিকে। আর এমন মর্মস্পর্শী ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একবার জল খাওয়ানো বন্ধ করে দিলেও কুকুরটি হাভে ভাবে বুঝিয়ে দেয় তার তৃষ্ণা এখনও মেটেনি।

আরও পড়ুন: [ লোকাল ট্রেনে চড়তেই চোখ কপালে! বগিতে দাঁড়িয়ে মূর্তিমান আতঙ্ক, দেখুন ভিডিও ]

https://platform.twitter.com/widgets.js

ভিডিও টুইটারে শেয়ার করতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে ‘পশু প্রেমী মানুষরা ঈশ্বরের এক মহান সৃষ্টি তাদের উদার আত্মা, সহানুভূতিশীল মন, আবেগপ্রবণ হৃদয়ে জায়গা পায় সেই সব সমাজের অবহেলিত পশু-পাখি’ । ভিডিওটি ভাইরাল হতেই তাতে ৯১ হাজারের বেশি ভিউ হয়েছে। অজস্র কমেন্ট ভালবাসায় ভরে গিয়েছে ভিডিওটি। এর আগেও সোশ্যাল মিডিয়ায় একই রকমের এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে স্টেশনে পথকুকুরকে দইভাত খাওয়াতে ব্যস্ত একমহিলা, ভিডিও দেখে মহিলাকে ধন্য ধন্য করছে নেটদুনিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man collects water in his hands to feed thirsty street dog