scorecardresearch

বড় খবর

মঞ্চেই হার্ট অ্যাটাক, ছটফট করতে করতে মৃত্যু হনুমানের, অভিনয় ভেবে হাততালি দর্শকদের!

নাচতে নাচতে হঠাৎ মঞ্চেই শুয়ে পড়েছিলেন হনুমানের ভূমিকায় থাকা যুবক, রবি শর্মা।

মঞ্চেই হার্ট অ্যাটাক, ছটফট করতে করতে মৃত্যু হনুমানের, অভিনয় ভেবে হাততালি দর্শকদের!
নাচতে নাচতে হঠাৎ মঞ্চেই শুয়ে পড়েছিলেন হনুমানের ভূমিকায় থাকা যুবক, রবি শর্মা।

রামভজনে হনুমান সেজে রামভজনে নাচার সময় হার্ট অ্যাটাকে মৃত্যু হল এক ব্যক্তির। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী থাকল উত্তর প্রদেশের মৈনপুরী শহর। শনিবার সন্ধ্যায় হনুমানের বেশে রাম ভজনের সুরে নাচতে গিয়ে মৃত্যু হল তাঁর।

খবর অনুসারে জানা গিয়েছে নাচতে নাচতে আচমকাই মঞ্চে লুটিয়ে পড়েন তিনি। দর্শকরা প্রথমে ভেবেছিলেন পুরোটা মঞ্চ নাটকেরই অংশ। কিন্তু বেশ কিছুক্ষণ সময় কেটে গেলেও তিনি মঞ্চ থেকে না ওঠায়, সন্দেহ হয় দর্শকদের। এরপরই তাঁকে নিয়ে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে আসে এলাকায়।

গণেশ পূজো উপলক্ষে শনিবার সন্ধ্যায় ভজন ও নৃত্যানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তখন ঘটে যায় মর্মান্তিক এই ঘটনা। নাচতে নাচতে হঠাৎ মঞ্চেই শুয়ে পড়েছিলেন হনুমানের ভূমিকায় থাকা ব্যক্তি, রবি শর্মা। পড়ে যাওয়ার পর, দর্শকরা ভাবেন রবি অভিনয় করছেন । তিনি হনুমানের পোশাকে থাকায় তাঁর অসুস্থতার বিষয়টি প্রথমে ধরাই পড়েনি। পরে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও রবি না ওঠায় সন্দেহ হয় সকলের। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি রবিকে। চিকিৎসকদের অনুমান, আচমকা হৃদরোগে আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: [ নম্বর বাড়তেই সুযোগ অনার্সে, ট্রোলের যোগ্য জবাব ‘আমব্রেলা গার্লের’! ]

এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে হনুমানের বেশে মঞ্চে অভিনয় করছিলেন এক ব্যক্তি। নাচতে নাচতে হঠাৎ মঞ্চেই শুয়ে পড়েছিলেন হনুমানের ভূমিকায় থাকা যুবক, রবি শর্মা। পড়ে যাওয়ার পর, দর্শকরা ভাবেন রবি অভিনয় করছেন । পরে কাছে যেতেই বিষয়টি স্পষ্ট হয়ে যায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man died of heart attack on the stage video goes viral