scorecardresearch

বড় খবর

নম্বর বাড়তেই সুযোগ অনার্সে, ট্রোলের যোগ্য জবাব ‘আমব্রেলা গার্লের’!

রিভিউয়ে নম্বর বাড়ল সুদীপ্তার। রিভিউয়ের পর সুদীপ্তা ইংরেজিতে পেয়েছে ৪৪ ।

নম্বর বাড়তেই সুযোগ অনার্সে, ট্রোলের যোগ্য জবাব ‘আমব্রেলা গার্লের’!
রিভিউয়ে নম্বর বাড়ল সুদীপ্তার। রিভিউয়ের পর সুদীপ্তা ইংরেজিতে পেয়েছে ৪৪ ।

কয়েক মাস আগেই উচ্চমাধ্যমিকের ফলাফলের পর ভাইরাল হন ‘আমব্রেলা গার্ল’। হ্যাঁ সেই আমব্রেলা গার্ল , যাকে উচ্চমাধ্যমিকের ফলাফলের পর রাস্তা অবরোধের সময় সংবাদমাধ্যমের ক্যামেরায় ইংরেজিতে ভুল ‘আমব্রেলা’ বানান বলতে দেখা গিয়েছিল। এবার অনার্স নিয়ে ভর্তির সুযোগ পেলেন রাণাঘাট কলেজে।

উচ্চমাধ্যমিক পরীক্ষার রেজাল্ট বেরোতেই দেখা যায় একটা বড় অংশের ছাত্র ছাত্রী ইংরাজিতে পাশ করতে পারেননি। পাশ করানোর দাবি জানিয়ে দফায় দফায় চলে বিক্ষোভ অভিযান। সেই সময় সুদীপ্তা বিশ্বাস নামের এক পরীক্ষার্থী ভুল ‘আমব্রেলা’ বানান বলেই ব্যাপক ট্রোলের মুখে পড়েন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভুল বানান বলেও নিজের ওপর আত্মবিশ্বাস হারান নি সুদীপ্তা। ইংরাজিতে ফেল করে ফের রিভিউয়ের আবেদন করেন তিনি। আর তাতেই কেল্লাফতে।

আরও পড়ুন: [ নাছোড় ২১ মাসের শিশুকন্যা! পুলিশের লাঠিই তার চাই, মজার ভিডিও ভাইরাল ]

রিভিউয়ে নম্বর বাড়ল সুদীপ্তার। রিভিউয়ের পর সুদীপ্তা ইংরেজিতে পেয়েছে ৪৪ । বাংলায় ৪৯ , ইতিহাসে ৫৩ , সংস্কৃতে ৬৫ এবং রাষ্ট্রবিজ্ঞানে ৫৭ নম্বর নিয়ে উচ্চমাধ্যমিকে কৃতকার্য হয় সে। আর তারপরই রাণাঘাট কলেজে রাষ্ট্রবিজ্ঞান অনার্স নিয়ে ভর্তি হন তিনি। সম্প্রতি মেয়ের ট্রোল হওয়া নিয়ে সংবাদ মাধ্যমের সামনে মুখে খোলেন সুদীপ্তার বাবা। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, যে ভাবে তার মেয়েকে ট্রোলড হতে হয়, তাতে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। পরিবারের তরফে মেয়ের এই সাফল্যে খুশির হাওয়া। সুদীপ্তার মায়ের কথায়, এটা আমাদের কাছে গর্বের। মেয়ে পাশ করে যারা ওকে নিয়ে ট্রোলড করেছিলেন তাদের মুখের ওপর যোগ্য জবাব দেন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral umbrella girl get a chance to honors in ranaghat college