scorecardresearch

ভাংরার তালে উদ্দাম নাচ, মাইনাস ৪০-এও উত্তাপ ছড়াল সোশ্যাল মিডিয়ায়

মাইনাস ৪০ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় যেখানে মানুষ জন হাত-পা জ্যাকেট-সোয়াটারের বাইরে বের করতে পারে না সেখানে এই ব্যক্তি ভাংড়া নাচে উত্তাপ ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

ভাংরার তালে উদ্দাম নাচ, মাইনাস ৪০-এও উত্তাপ ছড়াল সোশ্যাল মিডিয়ায়

অবিরাম তুষারপাতের কারণে শীতের প্রকোপ বাড়ছে। অনেকেই লেপের নীচে থাকতেই স্বস্তি বোধ করছেন। কেউ কেউ আছেন যারা ঠাণ্ডায় জল স্পর্শ করতেও রাজি নন। প্রচণ্ড ঠান্ডায় যাদের বাইরে বেরোতেই হয় সোয়েটার-জ্যাকেট পুরো শরীর ঢেকে তারপর বাইরে বেরোনোর ভাবনা-চিন্তা করেন।  

বর্তমানে এই তীব্র ঠান্ডার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াতে দেখা যাচ্ছে এক সর্দারজিকে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে এক সর্দারজিকে হাড় কাঁপানো ঠান্ডায় ভাংড়া নাচ পরিবেশন করতে দেখা যাচ্ছে। যা দেখে এই ঠাণ্ডায়ও ঘাম ঝরেছে সকলের। একই সময়ে, চারদিকে তুষারপাতের মধ্যে তাকে ভাংড়া নাচ করতে দেখে ব্যবহারকারীরা বিস্মিত।

ভাইরাল হওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গুরদীপ পাণ্ডে নামে এক ব্যক্তি টুইটারে। এই ভিডিওতে, চারদিকে তুষারপাতের মধ্যে -৪০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় ভাংড়া নাচ করতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি প্রকাশের পর সবাই হতবাক। একই সঙ্গে এই ভিডিওটি সকলের আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে এই ভিডিও।

আরও পড়ুন: [ অঙ্ক কষতে ভুল, কেঁদেকেটে একাকার একরত্তি, নস্ট্যালজিক নেটপাড়া ]

মাইনাস ৪০ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় যেখানে মানুষ জন হাত-পা জ্যাকেট-সোয়াটারের বাইরে বের করতে পারে না সেখানে যে ব্যক্তি ভাংড়া নাচ করছেন। এই ব্যক্তি কানাডায় বসবাসকারী একজন ভারতীয়। ব্যবহারকারীরা ব্যক্তিটির ভাংড়া দারুণ পছন্দ করছেন। অনেক ব্যবহারকারী কমেন্ট সেকশনে ব্যক্তির নাচের প্রশংসা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man doing bhangra in bitter cold of minus 40 degree celsius