scorecardresearch

বড় খবর

লিফটেই শ্লীলতাহানির চেষ্টা, এলোপাথাড়ি মারে কাবু যুবক! মহিলাকে কুর্নিশ নেটপাড়ার

ভিডিওতে আপনি দেখেছেন লিফটের ভিতরেই মেয়েটি শ্লীলতাহানির চেষ্টা করে যুবক। ছেলেটিকে এমনভাবে মারধর করে যে সে সারাজীবন এমন জঘন্য কাজ করতে সাহস পাবে না।

লিফটেই শ্লীলতাহানির চেষ্টা, এলোপাথাড়ি মারে কাবু যুবক! মহিলাকে কুর্নিশ নেটপাড়ার

লিফটেই শ্লীলতাহানি চেষ্টা! তরুণীর বেধড়ক মার যুবককে, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পথে-ঘাটে এমন অনেক মানুষ আছেন যারা মেয়েদের উত্যক্ত করে। এখন মেয়েরা উত্যক্ত করলে সব সময়ই তার প্রতিবাদে গর্জে ওঠেন। সম্প্রতি এমনই একটি লিফটের একটি ভিডিও ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে একটি ছেলেকে সেখানে একটি মেয়েটির সঙ্গে ফ্লার্ট করতে দেখা যায়। এরপর যা হয়, সারাজীবন মনে থাকবে এই ছেলেটি।

একটি মেয়েকে শ্লীলতাহানির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। লিফটে লাগানো সিসিটিভি ক্যামেরা থেকে এই ভিডিওটি রেকর্ড করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, একটি মেয়ে লিফটের ভেতরে আসে, যেখানে একটি ছেলে আগে থেকেই হাজির ছিল। এই ছেলেটি অবিরাম মেয়েটির দিকে তাকিয়ে থাকে এবং পরের মুহুর্তে সে তার কাছে যায় এবং তাকে উত্যক্ত করতে থাকে, এমনকি এই ছেলেটি মেয়েটির কাঁধে হাত রাখে। এরপরই মেয়েটির রাগ সপ্তম পৌঁছায়। সে ছেলেটিকে সপাটে এক চড় মারে এরপর মেয়েটি ছেলেটিকে বেধড়ক মারধর করে।

আরও পড়ুন: [ বাইক মাথায় সিড়ি বেয়ে সোজা বাসের ছাদে, ভিডিও দেখে তাজ্জব সকলে ]

ভিডিওতে আপনি দেখেছেন লিফটের ভিতরেই মেয়েটি শ্লীলতাহানির চেষ্টা করে যুবক।  ছেলেটিকে এমনভাবে মারধর করে যে সে সারাজীবন এমন জঘন্য কাজ করতে সাহস পাবে না। ভাইরাল এই ভিডিওটি টুইটারে শেয়ার করা হয়েছে ‘LockerRoomLOL’ নামের আইডি থেকে। এই সিসিটিভি ফুটেজটি এখন পর্যন্ত প্রায় ২লক্ষ ভিউ পেয়েছে এবং ৬ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করেছে। ব্যবহারকারীরা মেয়েটির সাহসিকতার প্রশংসা করছেন। ব্যবহারকারীরা পোস্টটিতে মন্তব্য করেছেন এবং বলেছেন যে মেয়েদের উচিত এইরকম ভাবেই পথে ঘাটে গর্জে ওঠা

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man doing eve teasing in lift with woman gets instant karma viral video