বড় খবর

রাহুলকে চুম্বন পুরুষ অনুরাগীর, ভাইরাল হলো ভিডিও

এক ভিডিওতে দেখা যায় ৪৯ বছরের রাহুল গাড়ি থেকে হাত নাড়িয়ে তাঁর কেন্দ্রর মানুষের সঙ্গে কুশল বিনিময় করছিলেন। এই সময়ে নীল শার্ট পরিহিত এক ভদ্রলোক রাহুলের সঙ্গে গাড়ির জানলা দিয়েই করমর্দন করেন।

ফাইল ছবি

আমেঠি থেকে হেরে গিয়েছিলেন স্মৃতি ইরানির কাছে। কিন্তু সবাইকে অবাক করে দিয়েই কেরালার ওয়েনাড় থেকে প্রথম বার নির্বাচন লড়ে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। ভারতের মোস্ট এলিজিবল ব্যাচেলর হিসেবে অবশ্য জনপ্রিয় ছিলেন বহুদিন আগে থেকেই। বন্যা কবলিত ওয়েনাড় পরিদর্শনে গিয়ে রাহুলের সঙ্গে ঘটল বেশ অদ্ভুত এক ঘটনা। মঙ্গলবার এক পুরুষের কাছ থেকে চুম্বন পেলেন সোনিয়া পুত্র।

মঙ্গলবার সংবাদসংস্থা এএনআই-এর টুইট করা এক ভিডিওতে দেখা যায় ৪৯ বছরের রাহুল গাড়ি থেকে হাত নাড়িয়ে তাঁর কেন্দ্রর মানুষের সঙ্গে কুশল বিনিময় করছিলেন। এই সময়ে নীল শার্ট পরিহিত এক ভদ্রলোক রাহুলের সঙ্গে গাড়ির জানলা দিয়েই করমর্দন করেন।

আরও পড়ুন: মমতার পা ছুঁয়ে প্রণাম! বিরোধী তোপের মুখে বাংলার আইপিএস অফিসার

মুহূর্তের মধ্যে রাহুলের গালে চুমু খান ওই নাম না জানা ব্যক্তি। তৎক্ষণাৎ গাড়ির থেকে সরিয়ে নেওয়া হয় তাঁকে। তবে ঘটনার আকস্মিকতায় এতটুকু বিচলিত না হয়েই উপস্থিত জনতার উদ্দেশে হাত নাড়তে থাকেন রাহুল।

ওয়েনাড় সফরের প্রথম দিনেই ওয়েনাড়বাসী রাহুলকে জানিয়েছেন রাজ্যজুড়ে বন্যা পরিস্থিতির ফলে স্থানীয় রাস্তা এবং সেতু নষ্ট হয়ে গিয়েছে। রাহুল তাঁদের প্রতিশ্রুতি দিয়েছেন, রাজ্য সরকারকে ক্ষতিপূরণের জন্য বলা হবে।

Read the full story in English

Web Title: Man kisses rahul gandhi during wayanad visit

Next Story
ঘুষ নিয়েও “সেরা কনস্টেবল অ্যাওয়ার্ড”! তীব্র সমালোচনা সোশাল মিডিয়ায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com