scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

গাড়ির ছাদে পানের স্টল! প্রভিভায় চমকে উঠলো নেটপাড়া

ব্যবহারকারীরা বলছেন যে এটি একটি দুর্দান্ত ধারণা, এর মাধ্যমে দোকানটি যে কোনও সময় যে কোনও জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া যেতে পারে।

গাড়ির ছাদে পানের স্টল! প্রভিভায় চমকে উঠলো নেটপাড়া

ভারতে আজকাল,প্রতিভার কোন অভাব নেই। সোশ্যাল মিডিয়ায় হামেশাই সেই সকল বিরল প্রতিভা ভাইরাল হয়। দেশীয় প্রযুক্তির সাহায্যে যে কোনও কঠিন কাজ সহজেই করতে পারে এমন মানুষের সংখ্যা ক্রমাগত বাড়ছে। আজকাল, দেশের নানান জায়গা থেকে এমন ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে আসছে। সম্প্রতি যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা একজন সাধারণ মানুষের ভাবনা-চিন্তার বাইরে।

সম্প্রতি একটি পানের দোকানের ছবি সোশ্যাল মিডিয়ায় সবার নজর কাড়ছে। নিয়মিত রাস্তার পাশের পানের দোকানগুলো আমরা সবাই দেখেছি। যে ছবিটি সামনে এসেছে তাতে আমরা দেখতে পাচ্ছি একজন ব্যক্তি গাড়ির ছাদে পানের দোকান চালাচ্ছেন। যার শৈল্পিকতা ও চিন্তা ভাবনা দেখে ব্যবহারকারীরা নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না।

আইপিএস পঙ্কজ জৈন এই ছবিটি শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় সবার দৃষ্টি আকর্ষণ করছে। এই ছবিতে একটি পুরনো Maruti 800 গাড়ি দেখা যাচ্ছে। যার ছাদে একজনকে পানের দোকান চালাতে দেখা যায়। ছবিটি শেয়ার করে আইপিএস পঙ্কজ জৈন এটিকে সেরা ভারতীয় প্রযুক্তির একটি দুর্দান্ত ধারণা হিসাবে বর্ণনা করেছেন, যা দেখে অনেক ব্যবহারকারী মুগ্ধ হয়েছেন।

আরও পড়ুন: [ নিখোঁজ সাধের পোষ্য, ফিরে পেতে কাতর আবেদন! সন্ধানে মিলবে নগদ ২৫ হাজার ]

আপাতত, একাধিক সংবাদমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে ছবিটি লখনউয়ের। ছবিতে গাড়িটিকে রাস্তার পাশে দাঁড় করানো অবস্থায় দেখা যাচ্ছে। যার ছাদে একজনকে পানের দোকান চালাতে দেখা যায়। ব্যবহারকারীরা বলছেন যে এটি একটি দুর্দান্ত ধারণা, এর মাধ্যমে দোকানটি যে কোনও সময় যে কোনও জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া যেতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man open pan shop upon roof of maruti 800 pic goes viral