Man performs stunt on electric wires in pilibhit uttar pradesh:ভরা বাজারে হাইটেনশন তার ধরে দোল যুবকের, মারাত্মক ভিডিও দেখে স্তম্ভিত সকলেই | Indian Express Bangla

ভরা বাজারে হাইটেনশন তার ধরে দোল যুবকের, মারাত্মক ভিডিও দেখে স্তম্ভিত সকলেই

দড়ির মতোধরে ঝুলে হাই টেনশন লাইন ধরে দোল খাচ্ছে যুবক।

ভরা বাজারে হাইটেনশন তার ধরে দোল যুবকের, মারাত্মক ভিডিও দেখে স্তম্ভিত সকলেই
ভরা বাজারে হাইটেনশন তার ধরে দোল যুবকের, মারাত্মক ভিডিও দেখে স্তম্ভিত সকলেই

সোশ্যাল মিডিয়ায় মানেই বিচিত্র ঘটনার ঘনঘটা। হাইটেনশন তার ধরে ঝুলে দোল খাচ্ছে এক যুবক। ভরা বাজারে এমন কাণ্ড রীতিমত তাজ্জব সকলে। বিচিত্র এই ঘটনাটি উত্তরপ্রদেশের। যেখানে ভরা বাজারে এক যুবককে হাই ভোল্টেজ লাইনে দোল খেতে দেখা গিয়েছে। মানুষজন এমন ঘটনা দেখেই তা ফ্রেমবন্দী করেন কিছুক্ষণ পর তা ভাইরাল হয়। অনেকেই বলেছে স্রেফ স্টান্ট দেখাতে গিয়েই এমন মারাত্মক কাণ্ড ঘটান ওই যুবক।

সোশ্যাল মিডিয়ায় এখন দাবানলের মত ভাইরাল হচ্ছে এই ভিডিও। তবে লোকজন ওই যুবককে বিপজ্জনক এই স্টান্ট করতে দেখে সঙ্গে সঙ্গে বিদ্যুৎ বিভাগকে খবর দিলে অনেক চেষ্টার পর ওই ব্যক্তিকে নামানো হয়। ভাইরাল ক্লিপে আমরা দেখতে পাচ্ছি, দড়ির মতো ধরে ঝুলে হাই টেনশন লাইন ধরে দোল খাচ্ছে যুবক। মাঝে মধ্যে তার ধরে শুয়ে থাকতেও দেখা গিয়েছে যুবককে।

মিডিয়া রিপোর্ট অনুসারে যুবকের নাম নওশাদ, বাজারে রাস্তার ধারে চুড়ি বিক্রি করেন তিনি। কিন্তু শনিবার হঠাৎ হাই টেনশন লাইনে অদ্ভুত স্টান্ট দেখাতে থাকেন তিনি। সকলেই বলেছেন,  তিনি ভাগ্যবান যে তিনি যখন স্টান্ট করছেন, তখন বৃষ্টির কারণে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়, যার কারণে একটি বড় দুর্ঘটনা এড়ানো যায়।

আরও পড়ুন: [ ল্যাপটপের বদলে এল কাপড় কাচার সাবান, ফ্লিপকার্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট ]

যুবককে বৈদ্যুতিক তারে দোল খেতে দেখে নিচে দাঁড়িয়ে থাকা লোকজন রীতিমত ভয় পেয়ে যান। তৎক্ষণাৎ বিদ্যুৎ বিভাগের আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করে ওই যুবকের কথা বলেন এবং বিদ্যুৎ চালু না করার অনুরোধ করেন। এরপর বিদ্যুৎ বিভাগের কর্মচারী ও বাজারের লোকজন মিলে কোনোভাবে ওই যুবককে নামিয়ে তার পরিবারের সদস্যদের খবর দেন।

যুবকের কর্মকাণ্ডের বিষয়ে পরিবার জানিয়েছেন,  যে সে মাঝে মাঝে এরকম উদ্ভট কাজ করে থাকেন। বাজারের লোকজন জানান,  প্রতিদিন হাতের গাড়িতে চুড়ি বিক্রি করে নওশাদ। এমন কোন কাজ তারা তাকে কখনও করতে দেখেন নি। আপাতত যুবক তার বাড়িতেই রয়েছে। এ বিষয়ে নিয়ে তিনি কারুর সঙ্গে কণ রকম  কথা বলতে রাজি হননি তিনি। গত শনিবারের এই ঘটনাটি ঘটেছে, যার ভিডিও চমকে দিয়েছে সবাইকে

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man performs stunt on electric wires in pilibhit uttar pradesh

Next Story
ল্যাপটপের বদলে এল কাপড় কাচার সাবান, ফ্লিপকার্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট