বড় খবর

পা দিয়েই দিব্যি ক্যারম খেলছেন যুবক, ভিডিও না দেখলে বিশ্বাসই হবে না

শচীন তেণ্ডুলকর নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন ভিডিও৷

শচীন তেণ্ডুলকর নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন ভিডিও৷

ইচ্ছা থাকলে প্রতিবন্ধকতা কখনও বাধা হয়ে দাঁড়ায় না। এমন অনেক ভিডিওই ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আমরা দেখতে পেয়েছি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে হাতের বদলে পা দিয়েই সাবলীল ভাবে ক্যারম খেলছেন এক যুবক।

মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকর সোমবার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন এমনই একটি ভিডিও৷ যেখানে দেখা যাচ্ছে একজন বিশেষভাবে সক্ষম যুবক ক্যারম খেলছেন৷ দারুণ পারফরমেন্স তাঁর। যুবকের হাত নেই, কিন্তু পা দিয়েই দিব্যি ক্যারম খেলছেন তিনি !

ভিডিওটিতে যাঁকে ক্যারম খেলতে দেখা গিয়েছে, তাঁর নাম হল হর্ষদ গথানকর৷ তিনি একজন অটোচালকের ছেলে৷ পা দিয়েই দুর্দান্ত ক্যারম খেলেন তিনি৷ ভিডিওটি শেয়ার করে মাস্টার ব্লাস্টার লেখেন, ‘সম্ভব আর অসম্ভবের মধ্যে পার্থক্যটা সম্পূর্ণভাবে নির্ভর করে কোনও ব্যক্তির নিজের উপরেই৷ এখানে দেখা যাচ্ছে হর্ষদ গথানকরকে- যার মূলমন্ত্রই হল- ‘আই অ্যাম পসিবল’।

আরও পড়ুন পেনের বদলে হাতে বন্দুক, প্রধান শিক্ষককে দেখেই ভ্যাবাচ্যাকা পড়ুয়ারা

ভিডিওটি ইতিমধ্যে প্রায় ১৭ হাজারের বেশি ভিউ হয়েছে। সকলেই যুবকের এই অসাধারণ প্রতিভাকে কুর্নিশ জানিয়েছেন। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়। অনেকে কমেন্টে লেখেন ‘অসাধ্য সাধনের এক অনন্য দৃষ্টান্ত এই ভিডিও’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Man playing carom with foot video goes viral after sachin tendulkar tweets

Next Story
পেনের বদলে হাতে বন্দুক, প্রধান শিক্ষককে দেখেই ভ্যাবাচ্যাকা পড়ুয়ারাHead master picture with gun in hand is viral
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com