আহত চিতাকে ‘চরম’ হেনস্থা! ভিডিও দেখেই গর্জে উঠলো নেটপাড়া!

পশুপ্রেমী সংগঠনের তরফে এই নির্মম ঘটনার নিন্দা করা হয়েছে।

আহত চিতাকে ‘চরম’ হেনস্থা! ভিডিও দেখেই গর্জে উঠলো নেটপাড়া!
আহত চিতাকে 'চরম' হেনস্থা! প্রতিবাদে গর্জে উঠলেন সাধারণ মানুষ

বন্য প্রাণীর সঙ্গে চরম বর্বোরতার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। জঙ্গলের মধ্যে আহত এক চিতাবাঘকে হেনস্থার ঘটনায় শোরগোল নেটদুনিয়ায়। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে জঙ্গলে আহত অবস্থায় পড়ে রয়েছে একটি চিতা বাঘ, আর পিছন থেকে লেজ ও পা ধরে অনবরত আহত চিতাকে উত্যক্ত করে চলেছে বেশ কিছু মানুষজন। আইএফএস আধকারিক প্রবীণ কাসওয়ান টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন। অল্প কথায় এক অসাধারণ ক্যাপশন দিয়েছেন তিনি- ‘এখানে কে পশু সেটা চিহ্নিত করুন।’

ঠিক কী দেখা যাচ্ছে ওই ভিডিওতে? সেখানে দেখা গিয়েছে, এক যুবক চিতাবাঘটির লেজ ও একটি পা ধরে টেনে রেখেছে। অসহায় পশুটি এগতে চেয়েও পারছে না। বারবার আটকে যেতে হচ্ছে তাকে। বাঁধন ছেড়ে ক্রমাগত বেরিয়ে আসার আপ্রাণ চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তিনি। বেশ কয়েকজনকে দেখা যায় ওই যুবকের কীর্তির ভিডিও ফেমবন্দী করতে। আরেকজন সেটির ছবি তুলছিলেন। বাকি আরও কয়েকজনকে আশপাশে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে, তাঁরাও ছবি তুলতে চেষ্টা করছেন।

আরও পড়ুন: [ কনের সাজে ‘এনফিল্ড’ চালিয়ে বিয়ের মঞ্চে প্রবেশ তরুণীর, ভিডিও ভাইরাল! ]

নির্মম ঘটনার ভিডিও ভাইরাল হতেই পশুপ্রেমী সংগঠনের তরফে নিন্দা করা হয়েছে। অনেকেই জানিয়েছেন এই ঘটনায় জড়িতদের অবিলম্বে শাস্তি হওয়া দরকার। যদিও পরে জানা গিয়েছে চিতাটি গুরুতর জখম অবস্থায় ছিল। এই ঘটনার পর চিতাটি মারা যায় বলেও সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে। তারপর নির্মম ঘটনার বিরুদ্ধে গর্জে উঠেছেন সাধারণ মানুষ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man pulls leopard by tail in viral video internet is furious

Next Story
কনের সাজে ‘এনফিল্ড’ চালিয়ে বিয়ের মঞ্চে প্রবেশ তরুণীর, ভিডিও ভাইরাল!