scorecardresearch

বড় খবর

চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে পথকুকুরকে উদ্ধার, নেটপাড়ায় মন জিতলেন এই ব্যক্তি!

ভাইরাল ভিডিওটি ৭ লাখেরও বেশি ভিউ এবং ৫০ হাজারের কাছাকাছি লাইক সংগ্রহ করেছে।

চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে পথকুকুরকে উদ্ধার, নেটপাড়ায় মন জিতলেন এই ব্যক্তি!
চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে পথকুকুরকে উদ্ধার, নেটপাড়ায় মন জিতলেন এই ব্যক্তি!

প্ল্যাটফর্মে ঢুকে গিয়েছে ট্রেন! ব্যস্ত সময়ে মানুষের ভিড় উপচে পড়ছে। এরমধ্যেই হঠাৎ এক ব্যক্তির চোখ পড়ল রেল লাইনে! কী কাণ্ড ট্রেন লাইনে দিব্যি খেলে বেড়াচ্ছে একটি পথ কুকুর। ট্রেনের হর্নেও তার হুশ ফেরেনি। সকলেই সেই দৃশ্য তাকিয়ে তাকিয়ে দেখছিল। এর মধ্যেই সেই ব্যক্তি বাচ্চা কুকুরটিকে বাঁচাতে জীবনের ঝুঁকি নিয়েও সটান নেমে পড়েন রেল লাইনে।

যা দেখে প্ল্যাটফর্মে সকলেই তখন অবাক। অনেকেই চিৎকার করা বলে উঠল ‘আরে দাদা, পিছনে তো ট্রেন’। কিন্তু ওই ব্যক্তি তার লক্ষ্যে অবিচল। চলন্ত ট্রেনের মুখ থেকে যে উদ্ধার করতেই হবে পথকুকুরকে। অবশেষে পথকুকুরকে উদ্ধারের পর হাঁফ ছেড়ে বাঁচলেন প্ল্যাটফর্মে থাকা হাজার হাজার যাত্রী। রচিত হল এক নয়া ইতিহাসের। কোথাও যে আজ ও মানবতা হারায়নি তারই জলজ্যান্ত উদাহরণ তুলে ধরলেন এই ব্যক্তি। 

এই ভিডিও এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। জানা গিয়েছে মুম্বাই মেরি জান নামে এক ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। শেয়ার করার পর থেকে ভাইরাল ভিডিওটি ৭ লাখেরও বেশি ভিউ এবং ৫০ হাজারের কাছাকাছি লাইক সংগ্রহ করেছে।  ভিডিও ভাইরাল হতেই সকলেই ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুন: [ শান্তিনিকেতনে স্পাইডারম্যান! হৈ-হৈ কাণ্ড সোনাঝুরির হাটে ]

অনেকেই লক্ষ্য করেছেন ভিডিওতে ওই ব্যক্তি যখন ট্র্যাকে নেমে কুকুরটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন তা দেখে ট্রেনের চালক ট্রেনের গতি কিছু কম করে দেন। এবং ধীর গতিতে প্ল্যাটফর্মে ট্রেনটিকে প্রবেশ করাচ্ছিলেন। সম্ভবত তিনিও লোকটির এ কাজকে সাধুবাদ জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে নাল্লা সোপারা রেল প্ল্যাটফর্মে। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man rescues dog from railway tracks in mumbai melts netizens heart