scorecardresearch

বড় খবর

তাক লাগানোর মতই! হ্যান্ডেল ছেড়েই দিব্যি প্যাডেল, আত্মবিশ্বাসকে কুর্নিশ  

আজও, সাইকেলকেই সবচেয়ে কম ব্যয়বহুল এবং শক্তিশালী রাইড হিসাবে বিবেচনা করা হয়।

তাক লাগানোর মতই! হ্যান্ডেল ছেড়েই দিব্যি প্যাডেল, আত্মবিশ্বাসকে কুর্নিশ  

হ্যান্ডেল ছেড়ে দিব্যি সাইকেল চালাচ্ছেন ব্যক্তি, ভিডিও ভাইরাল হতেই শোরগোল হতভম্ব নেটিজেনরা ব্যক্তির আত্মবিশ্বাসের তারিফ না করে পারলেন না! ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি সাইকেল চালিয়ে যাচ্ছেন কিন্তু সাইকেল চালানোর সময় তিনি সাইকেলের হ্যান্ডেলটি না ধরেই দিব্যি সাইকেল চালাচ্ছেন। তার এই কীর্তি দেখে হতবাক দর্শকরা।

সোশ্যাল মিডিয়াতে, আমরা নানান আজন কীর্তি-কলাপের ভিডিও দেখতে পাই। মাঝে মাঝে এমন কিছু দেখা যায়, যা সাধারণ মানুষ কল্পনাও করতে পারে না। এমনই একটি ভিডিওতে এক ব্যক্তিকে সাইকেল নিয়ে ‘অদ্ভুত স্টান্ট’ করতে দেখা যায়। যেখানে ব্যস্ত রাস্তায় মানুষ তিনি প্রচণ্ড আত্মবিশ্বাসে হ্যান্ডেল না ধরেই সাইকেল চালিয়ে চলেছেন।

আজও, সাইকেলকেই সবচেয়ে কম ব্যয়বহুল এবং শক্তিশালী রাইড হিসাবে বিবেচনা করা হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি সাইকেল চালিয়ে যাচ্ছেন, কিন্তু এই সময় তিনি সাইকেলের হ্যান্ডেলটি না ধরেই সাইকেল চালিয়ে যাচ্ছেন। তার এই কীর্তি দেখে হতবাক দর্শকরা।

আরও পড়ুন: [ ধুতি-কুর্তায় ক্রিকেট, ধারাভাষ্য সংস্কৃতে! আজব টুর্নামেন্টে চক্ষু চড়কগাছ ]

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি মাথায় কিছু জিনিস নিয়ে সাইকেলে করে নিয়ে যাচ্ছেন। আশ্চর্যের বিষয় হল ওই ব্যক্তি দুই হাতে জিনিসটি ধরে পা দিয়ে সাইকেল চালাচ্ছেন। তিনি যে রাস্তায় সাইকেল চালাচ্ছেন সেটি খুব ব্যস্ত রাস্তা। এমন অবস্থায় ভারসাম্য রাখা বেশ কঠিন কাজ, যা সম্ভব করেচেন ওই ব্যক্তি।

এই ভিডিওটি আইপিএস আরিফ শেখ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে শেয়ার করেছেন এবং এর সঙ্গে তিনি একটি খুব মজার ক্যাপশন লিখেছেন, কিছু পাই না পাই, জীবনে এমন আত্মবিশ্বাস দরকার! … ভিডিওটি শেয়ার করা হয়েছে ৭ জানুয়ারি এবং এখন পর্যন্ত এটি প্রায় ৪লাখ ভিউ পেয়েছে, যেখানে ১৯ হাজারের বেশি মানুষ এটি দেখেছেন। এ নিয়ে মন্তব্য করে মানুষ ভিডিওটিকে অবিশ্বাস্য বলে অভিহিত করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man running cycle without holding handle