Man Saves Cow From Getting Electrocuted in Punjab’s Mansa, Kindness Wins Hearts :বৃষ্টির জমা জলে বিপত্তি, বিদ্যুৎস্পৃষ্ট গরুর প্রাণ বাঁচিয়ে 'হিরো' ব্যবসায়ী | Indian Express Bangla

বৃষ্টির জমা জলে বিপত্তি, বিদ্যুৎস্পৃষ্ট গরুর প্রাণ বাঁচিয়ে ‘হিরো’ ব্যবসায়ী

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে জলা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয় একটি গরু।

বৃষ্টির জমা জলে বিপত্তি, বিদ্যুৎস্পৃষ্ট গরুর প্রাণ বাঁচিয়ে ‘হিরো’ ব্যবসায়ী
একটি গরু হেটে এসে ল্যাম্প পোস্টের দিকে যেতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাঁপতে থাকে।

বৃষ্টির জমা জলে বিপত্তি, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজ্যের নানা প্রান্তে যখন একের পর এক মৃত্যুর ঘটনা সামনে আসছে ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে জলা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয় একটি গরু।

সেটিকে বাঁচাতে প্রাণের ঝুঁকি নিয়েই জলে নামেন স্থানীয় এক দোকানদার। তাকে সাহায্যের জন্য এগিয়ে আসেন আরও বেশ কয়েকজন মানুষ। অবশেষে কোন মতে বাঁচানো সম্ভব হয় গরুটিকে। ভিডিওটি ইতিমধ্যেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। পাঞ্জাবের মানসায় গরুটিকে বাঁচানোর জন্য সকলেই ওই ব্যক্তিকে ধন্য ধন্য করছেন।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে বর্ষায় জলমগ্ন রাস্তা। একটি গরু হেটে এসে ল্যাম্প  পোস্টের দিকে যেতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাঁপতে থাকে। অবশেষে জলের মধ্যেই লুটিয়ে পড়ে। এমন অবস্থায় পাশের এক দোকানদার জীবনের ঝুঁকি নিয়েই জলে নামেন।

আরও পড়ুন: [উধাও কম্পিউটার, ব্ল্যাকবোর্ডে লেখা ‘ধুম ৪’ দেখে চোখে সরষেফুল হেডমাস্টারের!]

একটি কাপড়ের টুকরোর সাহায্যে গরুটির পিছনের পা দুটিকে বেঁধে টেনে ওখান থেকে সরিয়ে আনেন। তাকে দেখে অন্য পথচারীরাও গরুটি উদ্ধারে দোকানদারের সঙ্গে হাত লাগান।

ভিডিওটি টুইটারে ভাইরাল হতেই  অনেক টুইটার ব্যবহারকারী লোকটির দ্রুত চিন্তাভাবনা এবং গরুকে বাঁচাতে তার ভূমিকার প্রশংসা করেছেন। একজন মন্তব্য করেছেন, “এই ব্যক্তিকে স্যালুট। তৃতীয় একজন লিখেছেন, “মানসায়, একটি গরু বৈদ্যুতিক খুঁটিতে বিদ্যুৎস্পৃষ্ট হতেই ত্রাতার ভূমিকায় এগিয়ে আসেন এই দোকানী। তার উপস্থিত বুদ্ধির জেরেই প্রাণ বাঁচে গরুটির”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man saves cow from getting electrocuted in punjabs mansa kindness wins hearts

Next Story
উধাও কম্পিউটার, ব্ল্যাকবোর্ডে লেখা ‘ধুম ৪’ দেখে চোখে সরষেফুল হেডমাস্টারের!