scorecardresearch

বড় খবর

জীবিকা সংকট! রাস্তার মাঝেই মদ্যপান, অভিনব প্রতিবাদ বৃদ্ধের, ভিডিও ভাইরাল

জীবিকার সংকটে এমন প্রতিবাদ দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটপাড়ার মানুষজন।

জীবিকা সংকট! রাস্তার মাঝেই মদ্যপান, অভিনব প্রতিবাদ বৃদ্ধের, ভিডিও ভাইরাল
জীবিকা সংকটে! রাস্তার মাঝে মদ্যপান খেয়ে অভিনব প্রতিবাদ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া মানেই বিচিত্র ঘটনার সমাহার। এই ধরনের আশ্চর্যজনক ভিডিওগুলি সর্বদা মানুষের মধ্যে গুঞ্জন তৈরি করে এবং সোশ্যাল মিডিয়াতে খুব দ্রুত ভাইরাল হয়। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে এক ব্যক্তির, যিনি রাস্তার মাঝখানে চেয়ারে বসে মদ্যপান করছেন।

মধ্যপ্রদেশের গোয়ালিয়রের এই ভাইরাল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল এই ভিডিও নেটদুনিয়ায় আলোড়ন ফেলেছে। ঘটনাটি ১২ নভেম্বর শনিবার, কোতয়ালী থানা এলাকার দৌলতগঞ্জ বাজারে। সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, বাজারের পাশের ফুটপাতে ওই ব্যক্তির একটি দোকান রয়েছে। হঠাৎ এদিন তিনি রাস্তার মাঝখানে একটি চেয়ার রেখে মদ্যপান করতে শুরু করেন। ফুটপাথ থেকে তার দোকান সরিয়ে নেওয়া হচ্ছে, এই ঘটনার প্রতিবাদ জানাতেই তিনি এমন অভিনব উপায় বেছে নেন। জীবিকার সংকটে এমন প্রতিবাদ দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটপাড়ার মানুষজন।

ভিডিওতে আপনি দেখেছেন কীভাবে এই ব্যক্তি জনবহুল রাস্তার মাঝখানে চেয়ার নিয়ে বসে একটানা মদ্যপান করছেন। এই সময় সেখানে যানচলাচলেও ব্যাঘাত ঘটে। যদিও কেউ এই ঘটনার প্রতিবাদ জানান নি বরং সকলেই ওই ব্যক্তিকে পাশ কাটিয়ে চলে যাচ্ছেন। কেউ কেউ আবার ভিডিও রেকর্ডও করেন যা পরে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: [ বন্দে ভারত ট্রেনে বাজল ‘বন্দে মাতরম’! দ্বাদশ শ্রেণির পড়ুয়ার সুরে মজে নেটপাড়া, দেখুন ভিডিও ]

দীর্ঘক্ষণ রাস্তার ধারে বসে থাকতে যায় ওই ব্যক্তিকে, যার জেরে যান চলাচলও বিঘ্নিত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও তিনি রাস্তা থেকে উঠতে অস্বীকার করেন। পরে প্রশাসনের পক্ষ থেকে তার দোকান ফুটপাথ থেকে সরানো হবে না বলে আশ্বাস দিলেই ওই ব্যক্তি রাস্তার মাঝখান থেকে সরেন। এই ভিডিওটি নেটিজেনদের হুঁশ উড়িয়ে দিয়েছে এবং এটি দ্রুত ইন্টারনেটে ভাইরাল হয়ে যাচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man set chair mid road and having alcohol in gwalior madhya pradesh viral video